বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

গাজীপুরে পুলিশকে মারধর : যুব মহিলা লীগ নেত্রী কারাগারে

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ৪:৪০ পিএম | আপডেট : ৭:৫৮ পিএম, ১৫ মার্চ, ২০২০

গাজীপুরে পুলিশকে মারধরের অভিযোগে বাসন থানায় দায়ের করা মামলায় গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহবায়ক ও সংরক্ষিত (৩১, ৩২ ও ৩৩ নং ওয়াড )মহিলা কাউন্সিলর রুহুননেছা রুনাকে জেল হাজতে প্রেরনের নিদেশ দিয়েছেন আদালত।
রবিবার দুপুর ১২টার দিকে প্রিজনভ্যানে করে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়। মহানগর হাজতখানার ইনচার্জ এসআই আব্দুল আলী এ তথ্য নিশ্চিত করেছেন।
জিএমপির প্রসিকিউশন শাখার সহকারী কমিশনার (এসি) এ কে এম আহসান হাবীব জানান, সকালে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলামের আদালতে মামলার নথি উপস্থাপন করা হয়। কাউন্সিলরের পক্ষে কেউ জামিন আবেদন না করায় তাকে আদালতে তোলা হয়নি। তাকে হাজতখানায় রেখেই মামলার নথিপত্র দেখেন ম্যাজিস্ট্রেট। পরে সিডাব্লিউ (কাস্টরি ওয়ারেন্ট) মূলে তাকে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য শনিবার দুপুরে গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তায় যুব মহিলা লীগের ওই নেএী উলটো পথে গাড়ি চালাচ্ছিল। এ সময় কতব্যরত ২ পুলিশ কনস্টেবল তাকে বাধা দিলে সে গাড়ি থেকে নেমে এসে ২ পুলিশ কনস্টেবলকে মারধর ও গালিগালাজ করে। পরে পুলিশ তাকে আটক করে বাসন থানায় সোপর্দ করে।

রাতেই থানায় বিষয়টি মীমাংসার চেষ্টা ব্যর্থ হলে বাসন থানার পুলিশ কনস্টেবল আশিকুর রহমান বাদী হয়ে তাকে মারধরের অভিযোগ এনে মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ১৫ মার্চ, ২০২০, ৪:৪৯ পিএম says : 0
OI MOHILAKE , OI CONSTOBOL KE DIE 10-10= 20 TA CHOTKANA DEW A WICHIT SAME SPOTE, JEKHANE OI MOHILA OI CONSTOBOL DER THAPPOR MERE SILO ! PORE SERE DEWA WCHITH
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন