শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধানের শীষের জোয়ারে আওয়ামী লীগ, পোস্টার ছেঁড়ার সংস্কৃতিতে নেমেছে

যশোর-৬ কেশবপুর উপ-নির্বাচন

কেশবপুর উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:০০ এএম

 যশোর -৬ আসনের উপ নির্বাচন উপলক্ষে ধানের শীষ প্রতীকের প্রার্থী আবুল হোসেন আজাদের সাথে নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেছেন কেন্দ্রীয় বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির আহŸায়ক সাবেক এমপি নজরূল ইসলাম মঞ্জু ।

বিভিন্ন স্থানের পথসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন, ধানের শীষের গণ জোয়ারে ভীত হয়ে আওয়ামী লীগ পোস্টার ছেড়া সংষ্কৃতিতে নেমেছে। পোস্টার ছিদে মানুষের হৃদয় পাওয়া যায় না। আগামী ২৯ তারিখ কেশবপুরের মানুষ ভোটের মাদ্যমে তাদের ধানের শীষ প্রতীকের বিজয় ছিনিয়ে আনবে। ধানের শীষ প্রতীকের প্রার্থী আবুল হোসেন আজাদ বলেন, ধানের শীষের কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কোন ষড়যন্ত্র ধানের শীষের বিজয় ছিনিয়ে নিতে পারবে না। ধানের শীষ আছে থাকবে। সাহসের সাথে মোকাবিলা করতে হবে। সোমবার নির্বাচনী এলাকার ভালুকঘর বাজার, জাহানপুর, বকুলতলা বাজার,কড়িয়াখলি ,বেগমপুর,সাতবাড়িয়া ও বেগমপুর বাজার এলাকায় ধানের শীষে ভোট চেয়ে ও লিফলেট বিতরণ শেষে বিভিন্ন এলাকায় সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বিভিন্ন স্থানের অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন যশোর জেলা বিএনপির যুগ্ম সচিব দেলোয়ার হোসেন খোকন, বিএনপি নেতা যশোর পৌরসভার সাবেক মেয়র মারুফুল ইসলাম, নির্বাচন পরিচালনা কমিটির আহŸায়ক বিএনপি নেতা কেশবপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুস সামাদ বিশ্বাস, নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহŸায়ক বিএনপি নেতা কাউন্সিলর মশিয়ার রহমান, প্রমূখসহ স্থানীয় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন