ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পদ্মাতীরে ছিনতাই ৪ পুলিশ আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীর পদ্মাতীরে টি-বাঁধ এলাকায় ছিনতাইয়ের অভিযোগে এক পুলিশ সদস্য ও তিন কারারক্ষীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মামলা হয়েছে। রোববার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেফতার ৪ জন হলো, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ভায়াট এলাকার সিদ্দিক মোল্লার ছেলে ও রাজশাহী নগর পুলিশের রিজার্ভ ফোর্সের সদস্য সেলিম হোসেন (২২), বগুড়ার গাবতলি উপজেলার রহিমাপাড়া এলাকার অমল চন্দ্রের ছেলে কারারক্ষী অভি মান্য (২৬), সোনাতলার তেকানী এলাকার আব্দুল জলিল আকনের ছেলে কারারক্ষী তোফায়েল (২৫) এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গার মৃত খাইরুল ইসলামের ছেলে কারারক্ষী রবিউল আউয়াল রুবেল (২৩)। মামলার এজাহারের বরাত দিয়ে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন খান জানান, শনিবার রাত পৌনে ৮টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী খুরশিদ জাহান তার আত্মীয় জনিকে সাথে নিয়ে নগরীর টি-বাঁধ থেকে পায়ে হেঁটে ফিরছিলেন। এ সময় শিমলা পার্কের পাশে ৪ ব্যক্তি নিজেদের রাজপাড়া থানার পুলিশ পরিচয় দিয়ে খুরশিদ ও জনিকে আটক করে তল্লাশী করে। এরপর তাদের আটকে রেখে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে মাদক মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দেয়। কিন্তু তারা টাকা দিতে অস্বীকার করলে তাদের দুইজনকে টেনে-ঁিহচড়ে বাঁধের কাছে নিয়ে যায় এবং মারধর করে। একপর্যায়ে তারা খুরশিদ ও জনির কাছ থেকে দুই হাজার টাকা কেড়ে নেয়। এ ঘটনার পরপরই খুরশিদ জাহান ও জনি রাজপাড়া থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। সাথে সাথে রাজপাড়া থানার পরিদর্শক (তদন্ত)মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় খুরশিদ তাদের শনাক্ত করলে এক পুলিশ ও দুই কারারক্ষীকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারদের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত আরেক কারারক্ষীকে গ্রেফতার করা হয়।
ওসি শাহাদাত হোসেন বলেন, গ্রেফতারের পর তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়। সে মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের কারাগারে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন