রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিজের ভূমিকায় বান্ধবী পরিণীতিকে নয়, অন্য অভিনেত্রীকে পছন্দ সানিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১২:০৪ এএম

এক বছর আগে ঘোষণা দেয়া হয়েছিল প্রযোজক রনি স্ক্রুওয়ালা টেনিস তারকা সানিয়া মির্জার বায়োপিক নির্মাণের স্বত্ব অর্জন করেছেন। এই ব্যাপারে সানিয়া তার ভূমিকায় অভিনয়ের জন্য তার পছন্দের একাধিক অভিনেত্রীর তালিকা জানিয়েছেন। এর আগে অবশ্য তিনি জানিয়েছিলেন তার বান্ধবী পরিণীতি চোপড়া তার ভূমিকায় অভিনয় করবেন এমনটাই তার প্রত্যাশা।
সম্প্রতি একটি বিনোদন পোর্টালে দেয়া সাক্ষাতকারে সানিয়া জানিয়েছেন পরিণীতি ব্যাডমিন্টন তারকা সায়না নেহওয়ালের ভূমিকায় অভিনয় করছেন বলে তার ভূমিকায় অভিনয় করতে পারবেন না। এই সময় তিনি বেশ কয়েকজন অভিনেত্রীর নাম করেছেন যারা তার ভূমিকায় অভিনয় করতে পারেন। এর মধ্যে আছেন আলিয়া ভাট, আনুশকা শর্মা, দীপিকা পাডুকোন এবং সারা আলি খান।
সানিয়া আরও জানিয়েছেন চিত্রনাট্যের ওপর অনেক কিছু নির্ভর করে। এখন বায়োপিকটি প্রি-প্রোডাকশন পর্যায়ে আছে এবং প্রযোজক পরিচালকের সন্ধানে আছে।
কারিনা কাপুরকে তার অনুষ্ঠানে সানিয়া বলেন, “ ব্যাপারটি পারস্পরিক আলোচনায় এগোবে। নিজের আত্মজীবনী লিখলেও আমি কাহিনীকারের সঙ্গে আলোচনায় বসব। অনেকেই জানে না একজন খেলোয়াড়কে কী পরিস্থিতি মোকাবেলা করতে হয়। তারা শুধু চমক আর রেড কার্পেটই দেখে তারা পরিশ্রমের সময়, বাবা মায়ের কষ্ট দেখে না তাই আমি এতে সক্রিয়ভাবে অংশ নিতে চাই।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন