শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মোহাম্মদপুর থেকে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গত সোমবার রাতে মোহাম্মদপুর চাঁদ উদ্যান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন-মো. হাসান (১৭), মো. শাকিল হোসেন (১৬), মো. হাসান (১৫), মো. রিয়াজ (১৮) ও মো. সুমন (২৬)। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রও উদ্ধার করা হয়। 

গতকাল র‌্যাব-২ এর কোস্পানি কমান্ডার ও পুলিশ সুপার মহিউদ্দীন ফারুকী জানান, দীঘ দিন থেকে মোহাম্মদপুরের লাউতলা বস্তি ও পাশ্ববর্তী বোর্ডগার্ডের বরকত মিয়ার বস্তিতে কিছু সংখ্যক কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফায় দফায় মারামারিসহ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে আসছে। এরই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে চাঁদ উদ্যানের লাউতলা বস্তির ৬ নম্বর রোডের হাক্কা গুড়ায় দুইপক্ষের ৩০ থেকে ৩৫ জন লোক দা, ধামা, চাপাতি, ছুরি ও লাঠি সোঠা নিয়ে অবস্থান করে এবং পরে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তাৎক্ষণিক র‌্যাব-২ এর একটি টিম সেখানে গিয়ে অভিযান চালায়। এ সময় পঁচজনকে আটক করা হয়। পরবর্তীতে মোহাম্মদপুর থানায় অস্ত্র আইনে একটি মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।
তিনি আরো জানান, তাদের কাছ থেকে একটি লোহার তৈরি ধারালো দা, লোহার তৈরি দুইটি ধারালো দামা, স্টিলের তৈরি একটি চাপাতি ও লোহার তৈরি একটি ছুরি উদ্ধার করা হয়। এছাড়াও এ ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন