শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনাকালেও চাল নিয়ে চালবাজি চট্টগ্রামে জব্দ ১৬ মণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৭:৩৬ পিএম

করোনাকালেও সরকারি চাল নিয়ে চালবাজি শুরু হয়েছে। নগরীর একটি গুদামে বুধবার বিকেলে অভিযান চালিয়ে খাদ্য অধিদফতরের প্রায় ১৬ মণ চাল উদ্ধার করেছে পুলিশ। ওই গুদাম থেকে খাদ্য অধিদফতরের সিলযুক্ত সাড়ে ১১ হাজার খালি বস্তাও পাওয়া গেছে। পুলিশের ধারণা, করোনা পরিস্থিতিতে ঠিকাদার বিনামূল্যে বিতরণের চাল আত্মসাৎ করে খোলা বাজারে বিক্রির চেষ্টা করছিল।

নগরীর ডবলমুরিং থানার ঝর্ণাপাড়া এলাকায় মুনমুন কমিউনিটি সেন্টারের গলিতে বিসিকের একটি গুদামে অভিযান চালায় পুলিশ। পুলিশ জানায়, সেখানে কয়েকজন শ্রমিক খাদ্য অধিদফতরের সিল লাগানো বস্তা থেকে চালগুলো নিয়ে নরমাল বস্তায় ভরছিল। দেখে মনে হয়েছে, চালগুলো খোলাবাজারে সরবরাহের আয়োজন করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, বিসিকের গুদামটি ভাড়া নিয়েছেন নগরীর পাহাড়তলীর চাল বাজারের ফারুক ট্রেডিং নামে একটি প্রতিষ্ঠানের মালিক। তিনি খাদ্য অধিদফতরের তালিকাভুক্ত ঠিকাদার। তার প্রতিষ্ঠানের কর্মচারী আরাফাত মোস্তফাকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। গুদামে পড়ে থাকা প্রায় ১১ হাজার খালি বস্তা উদ্ধার করা হয়েছে, যেগুলোতে খাদ্য অধিদফতরের সিল আছে। ফারুক ট্রেডিংয়ের মালিক ঠিকাদারকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন