বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে বিপুল পরিমাণ মদ-বিয়ার জব্দ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৭ এএম

রাজধানীর শাহবাগ এলাকায় একটি ভবনের গোপন সুড়ঙ্গ থেকে বিপুল পরিমাণ মদ ও বিয়ার জব্দ করা হয়েছে। জানা গেছে, ‘পিকক বারে’ গোপন অভিযানে গিয়ে এসবের সন্ধান পায় র‍্যাব-৪ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (২৯ সেপ্টেম্বর) মধ্যরাতে শাহবাগের পিকক বারে অভিযান চলাকালীন সংবাদ সম্মেলনে এসব কথা বলেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদক জব্দ করা হয়েছে। এর মধ্যে আড়াই হাজার দেশি বিয়ার, দেড় হাজার বিদেশি বিয়ার, ৬০০ বোতল দেশি মদ ও ৭০০ বোতল বিদেশি মদ জব্দ করা হয়েছে। রাত ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়েছে।

কমান্ডার খন্দকার আল মঈন আরও বলেন, র‍্যাব-৪ এর আভিযানিক দল, র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান পরিচালনা করছে।হোটেল পিকক লিমিটেড নামের একটি বারে নিচতলা, দ্বিতীয়তলা ও তৃতীয় তলায় বারের অনুমোদন ছিল কিন্তু চার তলায় অনুমোদন ছিল না। গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি চারতলায় কিছু অবৈধ মাদক রয়েছে। চারতলা থেকে বিপুল পরিমাণ অবৈধ মাদক জব্দ করা হয়েছে। এছাড়াও অভিযান চলাকালে নিচতলায় সুড়ঙ্গের সন্ধান পাওয়া যায়। সেখান থেকেও বিপুল পরিমাণ অবৈধ মাদক জব্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps