শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় আওয়ামীলীগ নেতার ছেলের নামে বরাদ্দকৃত ৯০ বস্তা ওএমএস চাল জব্দ ঃ ভাঙ্গারী ব্যবসায়ী আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৮:১৪ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকের ছেলে স্থানীয় ওএমএস ডিলার আমিনুর রহমান শাকিলের নামে বরাদ্দকৃত ৯০ বস্তা চাল জব্দ করেছে পুলিশ।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের কারণে সরকার সাধারণ ছুটি এবং সকল অফিস আদালত, শিক্ষা প্রতিষ্ঠান, শিল্প কলকারখানা, দোকানপাটসহ সবকিছু বন্ধ ঘোষনা করায় কর্মহীন হয়ে পড়া নিন্ম আয়ের লোকজন বিশেষ করে খেটে খাওয়া দিন মজুরা যাতে পরিবার পরিজন নিয়ে দুবেলা দুমোটো ভাত খেতে পারে তার জন্য সরকার খোলা বাজারে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করার ঘোষনা দেন।

কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান জানান, গত কয়েক দিন আগে রোয়াইলবাড়ী ইউনিয়নের স্থানীয় ওএমএস ডিলার আমিনুর রহমান শাকিল ওএমএস-এর চাল উত্তোলন করলেও তা হত-দরিদ্র অসহায় কর্মহীন লোকজনের মাঝে বিক্রি না করে তারই সহযোগী ভাঙ্গারী সাইফুল ইসলামের দোকানে জমা করে রেখেছে এ ধরণের সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার বিকাল ৩টার দিকে রোয়াইলবাড়ি বাজারের সাইফুল মিয়ার ভাঙ্গারীর দোকানঘর থেকে ৯০ বস্তা চাল জব্দ এবং ভাঙ্গারী ব্যবসায়ী সাইফুল মিয়াকে আটক করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সাইফুল ইসলাম স্বীকার করেছে জব্দকৃত এসব চাল আওয়ামীলীগ নেতা পুত্র ডিলার আমিনুর রহমান শাকিলের।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন