শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাউফলে ৪২ মেট্রিক টন সরকারী চাল জব্দ

বাউফল উপজেলা (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৩:০০ পিএম

বাউফলে ৪২ মেট্রিক টন সরকারী চাল জব্ধ করেছে পুলিশ। এ সময় শাহজাহান হাওলাদার ও জয়নাল চৌকিদার নামের দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে বগা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মহিবুল্লাহর নেতৃত্বে পুলিশ বগা বন্দরে স্বমিল সংলগ্ন খালপাড়ে অভিযান চালিয়ে চালভর্তি একটি ট্্রলারসহ দুই ব্যক্তিকে আটক করেন। খবর পেয়ে বাউফল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ ফারুক হোসেন ঘটনাস্থলে গিয়ে চালগুলো জব্দ করেন। ওই ট্রলারে ৪২মেট্রিক টন সরকারী চাল ছিল। চালগুলো একটি ভাড়া করা গুদামে উত্তোলন করা হচ্ছিল।

সহকারী পুলিশ সুপার মোঃ ফারুক হোসেন জানান, শাহজাহান হাওলাদার সরকারী ওই চাল হিজলা উপজেলা থেকে নিয়ে আসেন। শাহজাহান হাওলাদারের বাবার নাম মোতাহার হাওলাদার। বগা ইউনিয়নের বানাজোরা গ্রামে তার বাড়ি। ট্রলার চালক জয়নাল চৌকিদারের বাড়ি মেহেন্দীগঞ্জ উপজেলার বদরপুর গ্রামে । ২৫ হাজার টাকায় ট্রলারটি ভাড়ায় আনা হয়। ৩০ কেজির ওই চালের বস্তায় ‘শেখ হাসিনার বাংলাদেশ, খুদা হবে নিরুদ্দেশ্য”লেখা ডায়লগ এবং খাদ্য অধিদফতরের সিলযুক্ত ছিল ।

আটকৃত চাল ব্যবসায়ী শাহজাহান হাওলাদার জানান, তিনি হিজলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্যদের কাছ থেকে চালগুলো কিনে এনেছেন। তবে কোন ইউপি সদস্যদের কাছ থেকে তিনি চালগুলো কিনেছেন তাদের নাম বলতে পারেননি।

বাউফল থানার অফিসার ইন চার্জ মোস্তাফিজুর রহমান বলেন,‘এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন