শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৯২২ বস্তা চাল জব্দ আওয়ামী লীগ নেতার গুদাম থেকে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:৫৪ পিএম

বস্তা বস্তা চাল আওয়ামী লীগ নেতার গুদামে। এসব চাল সরকার বরাদ্দ দিয়েছে দুস্থদের মাঝে বিতরণের জন্য। কিন্তু তা বিতরণ না করে গুদামে রেখে দেয়া হয় দিনের পর দিন। অবশেষে এসব চাল উদ্ধার করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ।
জানা যায়, জামালপুরের ইসলামপুর উপজেলায় গোয়ালেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উত্তোলিত ৬০০ বস্তা জিআর ও ৩২২ বস্তা ভিজিডির চাল বিতরণ না করায় তা জব্দ করেছে উপজেলা প্রশাসন। সোমবার রাতে ইসলামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকায় উপজেলা আওয়ামী লীগ নেতার গুদাম থেকে এসব চাল জব্দ করা হয়।

সোমবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইসলামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকায় উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলমের মালিকানাধীন মিম এন্টারপ্রাইজের গুদামে অভিযান চালায় উপজেলা প্রশাসন। এ সময় গোয়ালেরচর ইউনিয়নের দুস্থ মানুষের মাঝে বিতরণের জন্য ওই ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদের উত্তোলিত ৩০ কেজির ৬০০ বস্তা জিআর ও ৩২২ বস্তা ভিজিডির চাল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, বরাদ্দকৃত চাল বিতরণ না করায় সেগুলো জব্দ করা হয়েছে। এছাড়াও জব্দকৃত চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্য ছিলো কিনা তা তদন্ত করা হবে এবং সত্যতা পাওয়া গেলে মামলা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
salman ১৮ আগস্ট, ২০২০, ১:৪৯ পিএম says : 1
Chorer Dal, Luterar Dal, .....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন