শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিরামপুরে ওএমএস কালোবাজারে বিক্রি কাল ৭শ কেজি চাল জব্দ!

বিরামপুর (দিনাজপুর )উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৪:৩১ পিএম

আজ বৃহস্পতিবার বিকালে বিরামপুর পৌর এলাকা মির্জাপুর কলেজ বাজার এর দায়িত্বরত ওএমএস ডিলার ও উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামাল এর ঘরের সামনে থেকে ভ্যানে উঠানো ১০ বস্তা চাল

কালোবাজারে বিক্রি করার সময় জনতা ওএসএম চাল আটক করে উপজেলা নির্বাহী অফিসার কে সংবাদ দিলে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার ও থানার ওসি সুমন কুমার নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ভ্যানের ১০ বস্তা চাল সহ পৌর এলাকার কলেজ বাজারের চাঁদপুর মহল্লার সাফাতুল্লাহ পুত্র আব্দুল গফফার এর চালের আড়ত থেকে ২৪০কেজি ওএমএস ডিলার ঘরের সামনে থেকে ভ্যানে তোলা ১০ বস্তা চাল অন্যত্রে বিক্রির সময় আনুমানিক ৭শ কেজি ও চাল জব্দ করে। এ ব্যাপারে চালের আড়াৎদার আব্দুল গফফার দৈনিক ইনকিলাব কে জানান, আজ সকালে ২৪০ কেজি চাল ওএমএস এর ডিলার আবু হেনা মোস্তফা কামাল লোকের কাছ থেকে ৪০ টাকা দরে খরিদ করে তার ঘরে নিয়ে আসি। পুলিশ এসে তার চাল জব্দ করে বলেও জানান।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার জানান, তদন্ত সাপেক্ষে উক্ত ওএমএস ডিলার এর বিরুদ্ধে আইননুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান। এ ব্যাপারে দিনাজপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল হোসেন স্বাক্ষরিত স্মারক নম্বর ৭৯৫৫ তারিখ ২৯-১২ ২০২২ ইং ডিলার আবু হেনা মোস্তফা কামাল চাল আত্মসাৎ এর অভিযোগে ৪২০ কেজি চাল বাহিরে বিক্রি প্রেরণকালে জব্দ করা ওই ডিলারের বিরুদ্ধে আইনানূগ ব্যবস্থা নিতে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।
এ ব্যাপারে দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ পেয়েছি অভিযোগের বিষয়ে তদন্ত সাপেক্ষে বর্তমান বিরামপুর উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামালের বিরুদ্ধে আইনের ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান।
বিরামপুর উপজেলা যুবলীগের সভাপতি ও ওএমএস এর ডিলার আবু হেনা মোস্তফা কামালের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, চালের মজুর ঠিক আছে। মাস্টার রোল এর মাধ্যমে জনপ্রতি তিন কেজি চাল ৩০ টাকা দরে বিক্রি করা হচ্ছে চাল কালোবাজারে বিক্রির কথা তিনি অস্বীকার করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন