ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

যশোর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দু’জনের সংস্পর্শে থাকা ৫জনকে আইসোলেশনে ভর্তি

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ২:০৯ পিএম

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে যশোর ২৫০ বেড হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া ৬০ বছরের বৃদ্ধ ও ২৪ বছর বয়সী এক গর্ভবতী (৩ মাসের অন্তঃসত্ত¡া) মহিলার সংস্পর্শে থাকা ৫জনকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। দু’জনেরই নমুনা পাঠানো হয়েছে পরীক্ষার জন্য যবিপ্রবি’র ল্যাবে।

যশোর হাসপাতালের সুপার ডাঃ দীলিপ কুমার রায় জানান, হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দুইজনের সংস্পর্শে থাকা ব্যক্তিদেরও নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা করা হবে।

যশোর ২৫০ বেড হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, ঝিকরগাছা উপজেলার বর্নি গ্রামের শাকিলা খাতুন (২৪) নামে গর্ভবতী মহিলা মারা গেছেন। সে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাত ৯টা ৪০মিনিটে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হয়। রাত ১২টা৩০মিনিটে তিনি মারা যান। অপরদিকে ৬০ বছর বয়সী বৃদ্ধ চৌগাছা উপজেলার জামিরা গ্রামের বাসিন্দা। তিনিও করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাত ১টা৩০মিনিটে হাসপাতালে ভর্তি হন। ভোর ৪ টায় তার মৃত্যু হয়।

করোনার সন্দেহভাজন রোগী হিসেবে তাদের দু’জনকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে। নিহতরা করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা রিপোর্ট হাতে আসার পরে নিশ্চিত হওয়া যাবে বলে জানান ডা. আরিফ আহমেদ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন