শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপাসিয়ায় জেলা যুবদল নেতা মামুনুর রশীদের উদ্যােগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ৫:৫৯ পিএম

গাজীপুর জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক ও কাপাসিয়ার ঘাগটিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি মামুনুর রশীদের উদ্যোগে কাপাসিয়ায় অসহায় দিনমজুর ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

২ মে, শনিবার সকালে উপজেলার কামারগাঁও গ্রামে প্রায় একশত পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক হারুন অর রশিদ মাঝি, সাংগঠনিক সম্পাদক রমজান আলী মেম্বার, যুবদলের সহ-সভাপতি হিরন মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আক্তারউজ্জান, সহ-সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, ছাত্রদলের সভাপতি মাহমুদুল হক মিয়া, সহ সভাপতি মাছুম মিয়া, সাধারণ সম্পাদক সুজন ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, যুবদলের সাধারণ সম্পাদক লিটন মিয়া, সেচ্চাসেবক দলের সভাপতি তোতা মিয়া সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এলাকার অসহায় দরিদ্র ও দিন আনে দিন খায় এমন নি¤œআয়ের প্রায় একশত পরিবারের প্রতিজনকে চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, মুড়ি, খেজুর, সাবান সহ ১০ কেজির প্যাকেট দেয়া হয়। এছাড়াও ২৫ জন হতদরিদ্রকে নগদ টাকা দেয়া হয়।
অসহায়, দরিদ্রদের মাঝে এই নিত্য প্রয়োজনীয়, খাদ্য সামগ্রী বিতরণের সময় যুবদল নেতা মামুন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আগামীর রাষ্ট্রনায়ক তারুণ্যের প্রতীক তারেক রহমানের নির্দেশে এবং কাপাসিয়ার বিএনপির অভিভাবক শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজের পরামর্শে আমরা অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি। তিনি সকল পর্যায়ের নেতা-কর্মীদেরকে সাধারণ মানুষের পাশে থাকার জন্য নির্দেশ দিয়েছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত জাতীয়তাবাদী দলের পক্ষ সকল অঙ্গ-সংগঠনের উদ্যোগে এ ধরনের জন সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন