ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

এক হাজার পরিবারে খাদ্য সামগ্রী দিলেন বিএনপি নেতা আক্তারুজ্জামান বাচ্চু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৭:২২ পিএম

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক দলের সাবেক দফতর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চুর নিয়মিতই নিজ এলাকায় অসহায়,দুঃখী মানুষের পাশে দাঁড়াচ্ছে। গফরগাঁওয়ে করোনা ভাইরাস মহামারীতে কর্মহীন, অসহায়, ক্ষতিগ্রস্ত মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়ার ধারাবাহিকতা হিসাবে বুধবার গফরগাঁও উপজেলার শিবগঞ্জে এক হাজার পরিবারে খাদ্য ও সুরক্ষা সামগ্রী পৌছে দেয়া হয়। 

বিএনপি নেতা আক্তারুজ্জামান বাচ্চু জানান, আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান করোনা মহামারীতে জনগণের পাশে থাকার আহ্বান জনিয়েছেন। তিনি বলেছেন, একজন মানুষও যেন না খেয়ে মারা যায় । আমি জননেতা তারেক রহমানের নির্দেশে ময়মনসিংহ -১০ আসনের করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছি। ৫০০০ পাঁচ হাজার পরিবারে খাদ্য সামগ্রী পৌছে দিতে সক্ষম হয়েছি । আরও ৫০০০ পরিবারে বিতরণের প্রস্তুতি নিচ্ছি। প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে ইনশাল্লাহ। আমরা এলাকাবাসীকে খাদ্য সামগ্রী পৌছে দিয়ে ঘরে থাকা, প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়া, বারবার সাবান দিয়ে হাত ধোয়া, শারীরিক দূরত্ব বজায়ে রাখা ও সাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানাচ্ছি।
বিএনপি নেতা সাঈদ মাস্টার বলেন, আমরা আপনাদের পাশে আছি , থাকবো। আমাদের প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ, ভারপ্রাপ্ত চেয়ারম্যান বর্তমান সরকারের প্রতিহিংসার শিকার হয়ে বিদেশে আছেন। উনাদের জন্য দোয়া করবেন।
এ সময় করোনা মহামারী থেকে রক্ষা পেতে এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ দেশবাসীর জন্য দোয়া ও মোনাজাত করা হয়।
এসময় গফরগাঁও উপজেলা বিএনপি নেতা রাওনা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবু সাঈদ মাষ্টার, বজলুর রহমান, গফরগাঁও উপজেলা কৃষক দলের আহ্বায়ক, বিএনপি নেতা আতিকুল ইসলাম বাবুল, জেলা তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন সরকার, গফরগাঁও উপজেলা মৎসজীবি দলের আহ্বায়ক লোকমান হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক তৌহিদ মাহমুদ সেলিম, সিরাজুল ইসলাম, উপজেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম, আবুল কালাম আজাদ, শামছুল আলম ফুল মিয়া, গোলাম মোস্তফা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোঃ সেলিম মিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা রিপন মিয়া , শেখ হাসানুর রহমান, স্বপন মিয়া, রতন শেখ, যুবদল নেতা বুলবুল সরকার, সফিকুল ইসলাম, জিয়াউর রহমান, ছাত্রদল নেতা সুখেন আকন্দ, ইন্জিনিয়ার মাহমুদুল হাসান রুবেল, শরিফুল ইসলাম শরিফ, আরিফুল ইসলাম, মাজাহারুল ইসলাম, আবু নাঈমসহ গফরগাঁও উপজেলা, পৌর ও পাগলা থানা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।
খাদ্য সামগ্রীর মধ্যে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, আধা লিটার তৈল, ১ কেজি মুড়ি রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন