ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

প্রবাস জীবন

নিউইয়র্ক সিটির এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২০, ৯:৩২ এএম

নিউইয়র্ক সিটির কুইন্স বোরো অফিস ও এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে একশ পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ২ জুলাই এস্টোরিয়ার রেবেন্সহুড এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । এতে নেতৃত্ব দেন ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক জাবেদ উদ্দীন।
এ সময় উপস্থিত ছিলেন, কুইন্স বোরো প্রেসিডেন্ট শেরন লী, গোলাম এইচ চৌধুরী, সানিয়ান চৌধুরী, মেরি জোবায়দা, সাংবাদিক আবু তাহের, সোহেল আহমেদ, অ্যাসোসিয়েশনের উপদেষ্টা এমাদ চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী, কমিউনিটি অ্যাকটিভিস্ট সালেহ চৌধুরী, ফকু চৌধুরী, ওয়েলফেয়ার সংগঠনের সহসভাপতি কয়েস আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম, প্রচার সম্পাদক রাজু খান, সদস্য সামছুল ইসলাম, মো. রফিকুল ইসলাম, মো. আলী।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি বদরুল খান, এস্টোরিয়া রেবেন্সহুড টেনেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ক্যারল উইলকিন্সসসহ তাঁর অফিসের কর্মকর্তারা।
বিতরণ অনুষ্ঠানে স্বেচ্ছায় শ্রমসেবা দেন জহরান মাদানি, জুলিয়া ফরমেন, ক্যাথলিন সুয়েষ্টার, কুইন্স বোরো অফিসের ব্রেন্ট উইজবার্গ, হিরসা ডেন্ট কাতারম্যান, বাছমা ঈদ, ক্লারা জনস, লরেন্স সিমন্স, লিসা ডিকসন, এলেন ফোর্ড, এমেস ক্লিস্ট্রল, এস্টোরিয়া মিউচুয়াল নেটওয়ার্ক এইডের মরিয়ম শাহাত।
ত্রাণ বিতরণে এক শ পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় গ্রোসারি সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়। এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে কয়েক দিন আগেও আড়াই শ পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রী বিতরণ করা হয়েছিল।
ওয়েলফেয়ার সংগঠনের সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন বলেন, করোনায় অসহায় মানুষের জন্য আমরা কিছু করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। যারা আমাদের সার্বিক সহযোগিতা করেছেন তাদের প্রাণঢালা অভিনন্দন । তিনি এ সহায়তা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন