বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুনামগঞ্জে বন্যা দুর্গতদের মাঝে আনজুমানে আল ইসলাহর দিনভর ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ৪:৩৭ পিএম

সাম্প্রতিক বন্যায় দিশেহারা সুনামগঞ্জের মানুষ। খাদ্য ও বাসস্থান সংকটে বানবাসী মানুষের হাহাকার ভারি করেছে সুনামগঞ্জের বাতাস। অসহায় এসকল মানুষের পাশে উদারচিত্তে দাড়িয়েছে হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর সংগঠন আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়া। অনবরত ত্রাণ সহায়তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছে আল্লামা ইমাদ উদ্দীন চৌধুরী বড় ছাহেব কিবলাহ ফুলতলী পরিচালিত লতিফি হ্যান্ডস ও মুসলিম হ্যান্ডস ইন্টারন্যাশনাল। গ্রামে গ্রামে ছাহেব কিবলাহর মুরিদিন-মুহিব্বনরাও ঘরে ঘরে পোঁছাচ্ছেন খাদ্য সামগ্রী।
এর অংশ হিসেবে বৃহস্পতিবার (২৩শে জুন) সুনামগঞ্জ জেলার ছাতক ও শান্তিগঞ্জ উপজেলায় বন্যার্তের মাঝে কয়েক হাজার প্যাক রান্না করা খাবার, বিশুদ্ধ পানি ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও ফুলতলী মসলকের মুরিদিন ও মুহিব্বনরা। এছাড়া স্থানীয়দের সহায়তা বিভিন্ন দূর্গম এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজের নেতৃত্বে পৃথক দুটি প্রতিনিধি দল সুনামগঞ্জের ছাতক ও শান্তিগঞ্জ উপজেলার বিভিন্ন বন্যাদূর্গত এলাকায় দিনভর এ ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন মাসিক পরওয়ানা সম্পাদক মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী ফুলতলী, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় পাঠাগার সম্পাদক হাফিয মাওলানা নজীর আহমদ হেলাল, অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান, কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, সিলেট মহানগরী সাধারণ সম্পাদক মাওলানা আখতার হোসাইন জাহেদ, সুনামগঞ্জ জেলা সহ সভাপতি প্রিন্সিপাল মাওলানা ময়নুল হক ও সিলেট মহানগর তালামীযের সভাপতি এসএম মনোয়ার হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা মোস্তাক আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আবুল ফজল ত্বোহা, রিয়াদ আল ইসলাহর সভাপতি মাওলানা এখলাছুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা মফিদুর রহমান, তালামীযে ইসলামিয়ার সিলেট পূর্ব জেলা সহ সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সুনামগঞ্জ জেলা শাখার সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শফিকুল ইসলাম রাহিন,সিলেট সদর উপজেলা শাখার প্রচার সম্পাদক আনোয়ার হোসেন সাইফ, সিলেট মহানগরীর ৩নং ওয়ার্ড সভাপতি হুসাইন আহমদ ও শাহ পরান থানা তালামীযের সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক ঈসমাইল আলী চৌধুরী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন