শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১১

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ১২:০২ এএম

মাদারীপুরের রাজৈর উপজেলার গতকাল সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রæপের মধ্যে সংঘর্ষে নারীসহ অন্তত ১১ জন আহত হয়েছেন। এ সময় বেশ কয়েকটি ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাজিতপুর ইউনিয়নের পূর্ব মোল্লাকান্দি গ্রামের রাজ্জাক হাওলাদার ও সাহাবুদ্দিন বেপারীর মধ্যে এলাকায় আধিপত্য নিয়ে দীর্ঘদিনের বিরোধের জেরে সকালে উভয়পক্ষের লোকজন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে কয়েকটি ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়।
নারীসহ অন্তত ১১ জন আহত হয়। আহতরা হলেনÑ জাফর হাওলাদার (৪৭), শাহীন বেপারী (২৫) সুমন বেপারী (৩২), ভুলু বেপারী (৫৩), কামাল হাওলাদার (৪৪), লুৎফর বেপারী (৪০), কালাম বেপারী (৬৬), নজু বেপারী (৩৬), রিয়াজ হাওলাদার (৩৪), তানিয়া বেগম (৩৪) ও আবুল বেপারী (৫৪)।

রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া আহতদের মধ্যে তানিয়া ও আবুল বেপারীকে উন্নত চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। রাজৈর থানার ওসি খন্দকার শওকত জাহান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন