রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে যৌতুকের দাবীতে স্ত্রীকে পিটিয়ে নির্যাতন, হাসপাতালে ভর্তি

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৬:২৫ পিএম

মাদারীপুর শহরে যৌতুকের দাবীতে স্ত্রীকে পিটিয়ে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে এক স্বামীর বিরুদ্ধে। নির্যাতনের শিকার লিজা আক্তার (৩০) গুরুতর ভাবে আহত হয়ে বুধবার দুপুরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি হয়েছে। অভিযুক্ত স্বামী আজমীর ঘরামী (৩৮) ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নির্যাতিত লিজা আক্তার জানান, তার স্বামী আজমীর ঘরামী (৩৮) একসময় ইতালিতে কর্মরত ছিল। ইতালি থেকে দেশে চলে আসার পরে দেশে কোনো কাজ কর্ম না করে বেকার জীবন-যাপনের পাশাপাশি মাদকাসক্ত হয়ে পড়ে। মাদকের টাকার জন্য সে প্রায়ই লিজার বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে চাপ দেয়। তাদের দুই সন্তানের মুখের দিকে চেয়ে লিজা বেশ কয়েকবার বাবার বাড়ি থেকে টাকা এনে দিলেও স্বামী আজমীর ঘরামী এরপরও প্রায় টাকা এনে দিতে চাপ দেয়। টাকা এনে দিতে না চাইলে লিজাকে প্রায়ই মারধর করে। এরই ধারাবাহিকতায় স্বামীর প্রত্যাশিত টাকা লিজা তার বাবার বাড়ি থেকে এনে দিতে না পারায় বুধবার দুপুরে নির্মম ভাবে পিটিয়ে গুরুতর আহত করে। মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

লিজার প্রতিবেশী তাইজুল ইসলাম বলেন, সাত বছর আগে সদর উপজেলার কালিকাপুরের মন্নান ঘরামীর ছেলে আজমীর ঘরামীর সাথে বিয়ে হয় শহরের পানিছত্র এলাকার রব মাতুব্বরের মেয়ে লিজা আক্তারের। বিয়ের কয়েক বছর পর থেকেই স্বামী র সাথে লিজার বনিবনা চলছিল। স্বামী আজমীর প্রায়ই লিজাকে বাবার বাড়ি থেকে বিভিন্ন সময়ে টাকা এনে দিতে চাপ দিয়ে আসছিল। এই নিয়ে প্রায়ই তাদের ঝগড়া বিবাদ লেগে থাকতো। টাকার দরবার নিয়েই বুধবার দুপুরে লিজাকে বেদম মারধর করে আহত করে।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, ‘এই ঘটনায় এখনো কেউ থানায় এসে অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে পরবর্তীতে পদক্ষেপ গ্রহণ করা হবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps