শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:৪৪ পিএম

রাজধানীর বনানী টিএনটি বটতলা এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জলিল (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এতে আহত হয়েছে র‌্যাবের এক সদস্য। গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ১১ রাউন্ড গুলি ও ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-১) এএসপি কামরুজ্জামান জানান, বনানীর টিএন্ডটি বটতলা এলাকায় মাদক ব্যবসয়ীরা অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালনো হয়। এসময় মাদক ব্যবসায়ীদের একটি দল র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে শুরু করে। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে সবাই পালিয়ে গেলেও ঘটনাস্থলে গুলবিদ্ধ অবস্থায় মাদক ব্যবসায়ী জলিলকে পড়ে থাকতে দেখা যায়। পরে গুলিবিদ্ধ জলিলকে হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

তিনি আরো জানান, পরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি নিহতের নাম জলিল। তথ্যানুসন্ধানে জানা যায়, নিহত জলিলের নামে ১৬টি মাদক মামলা রয়েছে। তিনি কড়াইল বস্তি এলাকার মাদক কারবারের হোতা। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন