ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে আ.লীগ নেতার বিরুদ্ধে কিশোরী ধর্ষণের অভিযোগে থানায় মামলা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৯:৪৬ পিএম

কুড়িগ্রামের চর রাজিবপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজউদদৌলা (৫০) এর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে এক অন্ধ মায়ের কিশোরী (১৭) কন্যাকে অনৈতিক কার্যকলাপের অভিযোগে চর রাজিবপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে কিশোরী নিজেই বাদি হয়ে এ মামলা দায়ের করে। সোমবার দুপুরে কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করে পুলিশ। এনিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।
এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার বড়াইডাঙ্গি গ্রামের মৃত: খয়ের উদ্দিন ও তার দৃষ্টি প্রতিবন্ধী স্ত্রীর একমাত্র কিশোরী কন্যাটিকে অভাবের কারণে আওয়ামীলীগ নেতা সিরাজউদদৌলার বাড়িতে ঝিযের কাজে যুক্ত করা হয়। সেখানেই আ’লীগ নেতা বিয়ের প্রলোভনে কিশোরীটির সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে। এতে ৫ মাসের অন্ত:স্বত্তা হয় সে। বিষয়টি ধামাচাপা দিতে ভয়ভীতি দেখিয়ে গর্ভপাতের জন্য চাপ প্রয়োগ করা হয়। এমনকি কিশোরীর অন্ধ মাকে প্রাণে মেরে ফেলারও হুমকী দেয়া হয়। মেয়েটি ওই বাড়ি থেকে পালিয়ে গিয়ে রোববার রাতে চর রাজিবপুর থানায় নিজেই বাদি হয়ে লিখিত অভিযোগ দায়ের করে। সোমবার (১জুন) দুপুরে পুলিশি নিরাপত্তায় কিশোরীটিকে ডাক্তারী পরীক্ষার জন্য কুড়িগ্রামে প্রেরণ করা হয়।
কিশোরীটি জানায়, স্ত্রী’র অনুপস্থিতিতে আমার উপর জোড় খাটিয়ে লোকটা শারীরিক সম্পর্ক গড়ে তোলে। সে আমার জীবনকে দুর্বিষহ করে তুলেছে। আমি ধর্ষকের উপযুক্ত বিচার ও ফাঁসি চাই।
কিশোরীর মা দৃষ্টি প্রতিবন্ধী রেজিয়া বেগম জানান, ‘বাপুরে হেই ব্যাডা আমার এতিম মেয়ের উপর নির্যাতন চালাইছে। মাইয়া আর আমাগোরে মাইরা ফালাইতে চাইছে। তোমরা হেগো বিচার করো।’
এ ব্যাপারে নিজের অপকর্মের কথা অস্বীকার করে সাবেক উপজেলা আওয়ামীলীগ সভাপতি সিরাজউদদৌলা জানান, আমাকে হেয় করার জন্য চক্রান্ত করে মিথ্যা অপবাদ দেয়া হচ্ছে। এর জন্য আমি দায়ি নই।
এ বিষয়ে চর রাজিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিউল আলম জানান, ঘটনাটি অত্যন্ত নিন্দনীয় এবং দু:খজনক। প্রকৃত ঘটনা উদ্ধার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
এ ব্যাপারে চর রাজিবপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোর্শেদ তালুকদার জানান, কিশোরী নিজেই বাদি হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে। সোমবার দুপুরে শারীরিক পরীক্ষার জন্য তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ মতিউর রহমান ৩ জুন, ২০২০, ১১:৫১ এএম says : 0
আসলে সুশীলসমাজের মানুষ ও রাজনৈতিক ব্যক্তিদের দ্বারা এরকম অনৈতিক কাজ গ্রহণযোগ্য নয়,তাই বলছি প্রকৃত তথ্য যাচাই বাছাই করে দেশের প্রচলিত আইন অনুযায়ী বিচার করা হোক।(বিঃদ্রঃ কোন রাজনৈতিক হিংসার বলি যেন না হয়)।সংশ্লিষ্ট থানা কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি,
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন