ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

পদ্মায় ট্রলার ডুবি নিখোঁজ ৫

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ১২:০১ এএম

ফরিদপুরের সদরপুরের পদ্মা নদীতে ট্রলার ডুবিতে পাঁচ শ্রমিক নিখোঁজ রয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টার সময় আকটের ইউনিয়নের শয়তানখালীর পদ্মা নদীর ঘাট এলাকা থেকে ছোট্ট একটি ট্রলারে ২৭ জন কৃষি শ্রমিক নিয়ে ১৭ বিঘা জমির বাদাম তুলতে দিয়ারা এলাকার চরের দিকে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। নিখোঁজ পাঁচ শ্রমিকের মধ্যে দু’জনের বাড়ি সদরপুরে বাকি তিন জনের বাড়ি চুয়াডাঙ্গা জেলায় বলে জানা গেছে। এদের মধ্যে সদরপুর উপজেলার নিখোঁজ দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, পিয়াজখালী এলাকার ২ চাচাতো ভাই রুবেল ব্যাপারি (২৫) ও শহীদুল ব্যাপারি (২২)।
ফরিদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানিক রায় বলেন, সকালে উপজেলার আকটের ইউনিয়নের শয়তানখালীর পদ্মা নদীর ঘাট এলাকা থেকে ছোট্ট একটি ট্রলারে ২৭ জন কৃষি শ্রমিক ১৭ বিঘা জমির বাদাম তুলতে দিয়ারা এলাকার চরের দিকে রওনা দেয়। এরপর ট্রলারটি মাঝ পদ্মা নদীতে গিয়ে ডুবে যায়। এসময় ট্রলারের অন্য যাত্রীরা তীরে ওঠে আসলেই সদরপুরের ২ জন ও চুয়াডাঙ্গা জেলার ৩ শ্রমিক নিখোঁজ রয়েছে। সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান ও উপজেলা নির্বাহী কর্মকার্তা পূরবী গোলদার ঘটনা স্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে সদরপুর থানার ওসি সৈদয় লুৎফর রহমান জানান, একটি ছোট্ট ট্রলারে ২৭ জন ঢেউখালী ইউনিয়নের কৃষি শ্রমিক ও ৬ জন চুয়াডাঙ্গার শ্রমিক নিয়ে ট্রলারটি রওনা দেয়। এরপর মাঝ নদীতে ডুবে গেলে ২২ জন সাঁতরে তীরে ওঠে। ফায়ার সার্ভিস স্থানীয় এলাকবাসীদের নিয়ে উদ্ধার তৎপরতা চালালেও ৫ জনকে পাওয়া যাচ্ছে না। মানিকগঞ্জ থেকে তিন জনের একটি ডুবরি দল এসে উদ্ধার কার্যক্রমে যুক্ত হয়।
নদীতে প্রচুর শ্রোত থাকায় পাঁচ শ্রমিক ভেসে যেতে পারেন বলে স্থানীয়রা মনে করছেন। এদিকে ট্রলার ডুবিতে নিখোঁজের স্বজনদের আহাজারীতে নদী তীরের আকাশ-বাতাস ভারী হয়ে উঠছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন