বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নিজের সৌন্দর্য্যের গোপন রহস্য ফাঁস করলেন নুসরাত জাহান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১১:৪৯ এএম

কলকাতার অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। অভিনয়ের পাশাপাশি রাজনীতির মাঠেও বেশ জনপ্রিয় তিনি। এমনকি, নিজের গ্ল্যামার উপস্থিতি দিয়ে দর্শকদের নজড় কেড়েছেন এই নায়িকা। তবে তার সৌন্দর্য্যের চাবিকাঠি হয়তো অনেকের কাছেই অজানা। এবার তার সৌন্দর্য্যের গোপন রহস্য ফাঁস করলেন এই চিত্রতারকা নিজেই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু ছবি শেয়ার করেছেন নুসরাত জাহান। ছবিতে দেখা যাচ্ছে, নীল ফ্লোরার প্রিন্টের স্কার্ট পড়নে হালকা খোলা চুলে মিষ্টি হাসছেন তিনি। হাতে একগুচ্ছ ফুল রয়েছে তার।

ওই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী-সাংসদ লিখেছেন, 'সুন্দর চোখের জন্য অন্যের মধ্যে সৌন্দর্য্যের খোঁজ করো, সুন্দর ঠোঁটের জন্য দয়ায় ভরপুর শব্দ উচ্চারণ করো এবং সুস্থ ব্যক্তিত্বের জন্য জ্ঞানের পথে হাটো। তাহলেই দেখবে তুমি অন্যের চেয়ে আলাদা।'

এমন দুর্দিনে নায়িকার সেজেগুজে তোলা ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। এই নিয়ে নেটিজেনদের একাংশ কটাক্ষ করলেও তাতে পাত্তা দিতে নারাজ এই অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Anukul jana ১৬ জুন, ২০২০, ৯:৩৮ এএম says : 0
Good friend.
Total Reply(0)
Mithughosh914@gmail.com ১৬ জুন, ২০২০, ৯:১০ এএম says : 0
Khub valo
Total Reply(0)
Sailendra Matabbar ১৬ জুন, ২০২০, ২:০৭ পিএম says : 0
Nusrat Jahan apni akjon sangsad sadasya hoyeo apni apnar glamour ke amonbhabe dhore rekheche abong avinetrir bhumikay acting korchhen khub valo khata. You are great that you are doing duel job holding your beauties. Very less ladies can hold this beautiness.Thank you.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন