রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বিহাইন্ড দ্যা সিন’-এ ঝড় তুলছেন নুসরাত জাহান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ২:১৫ পিএম

শনিবার মুক্তি পেয়েছে যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান অভিনীত ‘এসওএস কলকাতা’র গান ‘হার মানবো না’। সদ্য মুক্তি পাওয়া গানটিতে ভিন্ন আঙ্গিকে দেখা দিয়েছেন নুসরাত-যশ। নতুন এ গানটি মুক্তির পরই ইউটিউবে ‘বিহাইন্ড দ্যা সিন’ ভিডিও প্রকাশ করেন সাংসদ-অভিনেত্রী নুসরাত।

ছবিতে অ্যান্টি টেরোজিম স্কোয়াডের অফিসারের ভূমিকায় দেখা যাবে এই দুই তারকাকে। বিহাইন্ড দ্যা সিনের প্রকাশিত ওই ভিডিওতে নুসরাত ও যশের রসায়ন বেশ ভালোভাবে ধরা পড়েছে। এছাড়াও এতে বেশ ‘রাফ অ্যান্ড টাফ লুকে’ দেখা দিয়েছেন সাংসদ নুসরাত। আর এর গানটির সঙ্গীত পরিচালনা করেছেন প্রতীক কুণ্ডু।

এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্ট ও প্রত্যুষ প্রোডাকশনের যৌথ প্রযোজনায় এবার পূজার উৎসবেই মুক্তি পেতে যাচ্ছে ‘এসওএস কলকাতা’। সম্প্রতি ছবির ট্রেলার প্রকাশ করা হয়েছে।

প্রসঙ্গত, সাংসদ হওয়ার পর এবারই প্রথমবার একসঙ্গে দেখা যাবে টলিউডের নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীকে। অংশুমান প্রত্যুষের পরিচালনায় নির্মিত এ ছবিতে নুসরাত, মিমি’র বিপরীতে অভিনয় করেছেন যশ দাশগুপ্ত। এছাড়াও এতে প্রযোজনার পাশাপাশি এনা সাহা অভিনয়ও করেছেন। সঙ্গে আরও থাকছেন শান্তিলাল মুখোপাধ্যায়, রাজকুমার পাত্র প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন