ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রেলের পূর্বাঞ্চলে মহাব্যবস্থাপকের দায়িত্বে সাহাদাত আলী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২০, ১:১১ পিএম

রেলওয়ে পূর্বাঞ্চলের (চট্টগ্রাম) মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করছেন অতিরিক্ত মহাব্যবস্থাপক সরদার সাহাদাত আলী। মহাব্যবস্থাপক নাসির উদ্দিন আহমেদ অবসরে যাওয়ায় রেলপথ মন্ত্রণালয় থেকে তাকে অতিরিক্ত এ দায়িত্ব দেওয়া হয়েছে।
সৎ, কর্মনিষ্ঠ ও সদালাপি হিসাবে পরিচিত সরদার সাহাদাত আলী এর আগে রেলের পূর্ব ও পশ্চিমাঞ্চলে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। করোনা সংক্রমণের মধ্যেও তিনি চট্টগ্রামে রেলের পূর্বাঞ্চল কার্যালয়ে নিয়মিত অফিস করছেন। এ প্রসঙ্গে ইনকিলাবকে তিনি বলেন, আমি শতভাগ স্বাস্থ্যবিধি মেনে নিজের সুরক্ষা নিশ্চিত করে দায়িত্ব পালন করছি। আমার অফিসেও একইভাবে সবাইকে স্বাস্থ্যবিধি মানার বিষয়ে কড়াকড়ি আরোপ করা হয়েছে।
দায়িত্ব নেয়ার পর সম্প্রতি তিনি চট্টগ্রাম রেলওয়ে স্টেশন পরিদর্শন করেন। সেখানে যাত্রীরা স্বাস্থ্যবিধি মানছেন কি-না, রেলওয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা ঠিকমতো দায়িত্ব পালনে কোনো অবহেলা করছেন কি-না তা তদারকি করেন।
এ প্রসঙ্গে সরদার সাহাদাত আলী বলেন, দায়িত্ব নিয়ে রেলওয়ে স্টেশনসহ সব দিকে নজর রাখছি। রেলস্টেশন ও ট্রেনে যাত্রীদের স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কি-না, কর্মকর্তা-কর্মচারীরা ঠিকমতো দায়িত্ব পালন করছেন কি-না তা নিয়মিত মনিটরিং করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন