ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খেলাধুলা

ভারতে ক্রিকেট ফেরার অবস্থা আসেনি: দ্রাবিড়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১২:০১ এএম

বন্ধ থাকা ক্রিকেট ফিরতে শুরু করেছে মাঠে। অস্ট্রেলিয়ার ডারউইনে হয়ে গেছে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট। ইংল্যান্ডে ফিরতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট। তবে ভারতে এখনও ফেরেনি কোনো ধরনের ক্রিকেট। দেশটির সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড় মনে করেন, ক্রিকেট ফেরানোর মতো পরিস্থিতি আসেনি ভারতে।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে পিছিয়ে গেছে আইপিএল। সূচি অনুযায়ী আগামী আগস্টে শুরু হওয়ার কথা দেশটির ঘরোয়া মৌসুম। সম্ভাবনা রয়েছে সেটাও পেছানোর। এমন সময় ভারতীয় ম্যাগাজিন ‘দ্য উইক’-কে দ্রাবিড় জানান, প্রয়োজনে মৌসুম ছোট করার পক্ষে তিনি, ‘আমার মনে হয় না, খেলা শুরু করার অবস্থায় আমরা আছি... ধৈর্য ধরা ও অপেক্ষা করাই এখন শ্রেয়। আমাদের মাস অনুযায়ী দেখতে হবে। সবরকম উপায়ের দিকে নজর রাখতে হবে। অগাস্ট-সেপ্টেম্বরের ঘরোয়া মৌসুম অক্টোবরে যদি শুরু হয়...তাহলে মৌসুম ছোট করা উচিত কিনা, সেটাও দেখতে হবে।’

ইংল্যান্ড ‘জীবাণুমুক্ত পরিবেশ’ তৈরি করে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের বিপক্ষে খেলতে যাচ্ছে। ঘরোয়া ক্রিকেটে এমন পরিবেশ তৈরি করা সম্ভব নয় বলে মনে করেন দ্রাবিড়। তাই পরিস্থিতির উন্নতির জন্য অপেক্ষা করার পরামর্শ দিয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন