ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ইসলামী বিশ্ব

পূর্ণশক্তি দিয়ে হামলার জবাব দেয়া হবে : কুরেশি

জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে ষড়যন্ত্র করছে ভারত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:০১ এএম

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি বলেছেন, চীন সীমান্তে সা¤প্রতিক সংঘাতের ঘটনা ধামাচাপা দিতে এবং ভারতের জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য ভারত পাকিস্তানের উপর হামলার ষড়যন্ত্র করছে। তিনি ভারতের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, পাকিস্তানের বিরুদ্ধে যেকোনো ধরনের হামলা থেকে বিরত থাকুন; তা না হলে ভারতের সামরিক হামলার বিরুদ্ধে প‚র্ণশক্তি দিয়ে জবাব দেবে ইসলামাবাদ। বুধবার পাকিস্তানের বেসরকারি টেলিভিশন জিও টিভিকে দেয়া এক সাক্ষাতকারে এই হুশিয়ারি উচ্চারণ করেন কুরেশি। গত সপ্তাহে চীন সীমান্তে সংঘাতে ভারতের অন্তত ২০ জন সেনা নিহত হয়েছেন যার মধ্যে শীর্ষ পর্যায়ের কয়েকজন কর্মকর্তা রয়েছেন। পাক পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘চীনের হাতে মার খেয়ে এবং অপমানিত হয়ে নয়াদিল্লি এখন মিথ্যা অজুহাতে পাকিস্তানের বিরুদ্ধে সামরিক অভিযান চালানোর পথ খুঁজছে। তবে ভারত এ ধরনের হামলা চালালে তার উপযুক্ত জবাব পাবে।’ জিও টিভি, পার্সটুডে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
Moniruzzaman Monir ২৬ জুন, ২০২০, ১:৩৬ এএম says : 0
ভারত টুকরা টুকরা হওয়ার গন্ধ পাচ্ছি ।
Total Reply(0)
Md Abdus Sattar Arif ২৬ জুন, ২০২০, ১:৩৬ এএম says : 0
এখনই সময় আমাদের তিস্তা নদীর পানি হিস্যা আাদায় করা উচিৎ।
Total Reply(0)
Bikash Roy ২৬ জুন, ২০২০, ১:৩৭ এএম says : 0
ভারত যদি সত্যিই আক্রমণ করে , তাহলে পাকিস্তান কোন প্রকার জবাব দেওয়ার মত অবস্থায় থাকবে না। কারন পুরো পাকিস্তান মাটিতে মিশে যাবে
Total Reply(1)
Badrul Alam ২৬ জুন, ২০২০, ৮:৫১ এএম says : 0
Only the stupids think that. Even after nuclear attack, if the country is careful, they can return the favor significantly.In that case India will not be able to survive.
Kamal Pasha ২৬ জুন, ২০২০, ১:৩৭ এএম says : 0
শাহিন, গাজনবি ,হাদফ,গৌরি এসব মিছাইল পাকিস্তানের শক্তি। লেকিন সবচেয়ে বড় শক্তি আল্লাহর এটা পাকিস্তানের এক এক মানুষ জানে ।
Total Reply(0)
Md MostafizurRahman Banijjo ২৬ জুন, ২০২০, ১:৩৭ এএম says : 0
চীন প্রস্তুত, নেপাল প্রস্তুত পাকিস্তানী প্রস্তুত বাংলাদেশ ও হাত ছাড়া৷ তাহলে ভারতের সবচেয়ে কঠিন সময় হাজির। অতঃপর যুদ্ধ হবে না, চাইও না।
Total Reply(0)
Sana Ullah ২৬ জুন, ২০২০, ১:৩৮ এএম says : 0
আমি যুদ্ধ চাই না চাই শুধু শান্তি কাশ্মীর নিয়ে চীন পাকিস্তান ভারতের দ্বন্দ্ব কাশ্মীর কে আলাদা একটা দেশ করে দেওয়া হোক আর কোন মায়ের বুক খালি হবে না
Total Reply(0)
Kamal Pasha ২৬ জুন, ২০২০, ১:৩৯ এএম says : 0
এখনই সময় , চুরমার করে দাও অহংকার ভারতকে। আর যুদ্ধ ছারা এটা সম্ভব না।
Total Reply(0)
Zamal U Ahmed ২৬ জুন, ২০২০, ১:৩৯ এএম says : 0
India should not less estimate Pakistan. Because to maintain balance or comparisons with India, now in some fields Pakistan is more powerful than beforehand. So, considering the total situation India V.S. Pakistan, China and Nepal, I guess final game may be held between India and Pakistan. In that circumstances so called Super Power may lost its control over the upcoming frightening war.
Total Reply(0)
Ismail ২৭ জুন, ২০২০, ৭:৫০ এএম says : 0
চীন ও পাকিস্তানের চাপ নেয়ার মত শক্তি কি ভারতের রয়েছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন