বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষাঙ্গন

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের সভাপতি ওবায়দুল সম্পাদক আ. রহিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৬:৫৬ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. এবিএম ওবায়দুল ইসলাম এবং সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আবদুর রহিম।

গত মঙ্গলবার ভার্চুয়ালে ক্লাবের বার্ষিক সাধারণ সভায় ২০২০-২০২১ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। সাবেক সভাপতি প্রফেসর ড. মো. মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাবেক সম্পাদক প্রফেসর ড. আবদুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নতুন কমিটি ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. তোফায়েল আহমদ চৌধুরী।

নতুন কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী ও প্রফেসর ড. সীতেশ চন্দ্র বাছার, ট্রেজারার সহযোগী অধ্যাপক মো. নুরুল আমিন, যুগ্ম-সম্পাদক সহযোগী অধ্যাপক ড. মো. রেজাউল কবির ও প্রফেসর ড. মোহাম্মদ নাজমুল আহসান, সদস্য- প্রফেসর ড. মো. মহিউদ্দিন, প্রফেসর ড. মো. ছগীর আহমেদ, প্রফেসর ড. মো. আকরাম হোসেন, প্রফেসর ড. মো. শাহ্ এমরান, সহযোগী অধ্যাপক এস এম রেজাউল করিম, আবু হোসেন মুহম্মদ আহসান, সহকারী অধ্যাপক ফারজানা আহমেদ এবং পরিবহন ম্যানেজার মো. কামরুল হাসান। এছাড়াও, সদ্য বিদায়ী কমিটির সভাপতি ড. মো. মজিবুর রহমান ও সম্পাদক ড. আবদুস সালাম সদস্য (পদাধিকার বলে) মনোনীত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন