ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

১৫ জুলাই মায়ের পাশে সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ২:৩১ পিএম

দেশবরেণ্য সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। গতকাল সোমবার (৬ জুলাই) রাজশাহীর মহিষবাতানের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর।

বর্তমানে এন্ড্রু কিশোরের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। অস্ট্রেলিয়া থেকে শিল্পীর দুই সন্তান দেশে ফিরলে আগামী ১৫ জুলাই মায়ের পাশে সমাহিত করা হবে এ কিংবদন্তিকে। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন প্রয়াত শিল্পীর বোনজামাই ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস।

বিপুল বিশ্বাস জানিয়েছেন, এন্ড্রু কিশোরের দুই সন্তান অস্ট্রেলিয়াতে আছেন। বুধবারে ছেলে সপ্তক দেশে ফিরবেন এবং আগামী ১৪ জুলাই আসবেন মেয়ে সঙ্গা। তারা দু'জন দেশে ফেরার পরদিনই ১৫ জুলাই সকালে ধর্মীয় রীতিনীতি মেনে সমাহিত করার কাজ শুরু করা হবে।

তিনি এও বলেন, যদি প্রশাসনের কাছে অনুমতি পাই, তাহলে রাজশাহী বিশ্বিবদ্যালয়ের শহীদ মিনারে সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য রাখা হবে। এরপর তার শেষ ইচ্ছা অনুযায়ী মায়ের কবরের পাশে সমাহিত করা হবে বলেও জানান শিল্পীর বোনজামাই ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস।

গেল বছর বেশ কিছুদিন অসুস্থ থাকার পর এন্ড্রু কিশোরের শরীরে ব্লাড ক্যান্সার ধরা পড়ে। পরে উন্নত চিকিৎসার জন্য ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুর যান তিনি। সেখানে দেশটির জেনারেল হাসপাতালে চিকিৎসা শুরু হয় শিল্পীর।

শারিরীক অবস্থার উন্নতি হলে গত মাসের ১১ জুন নিজ দেশে ফিরেই পরের দিন রাজশাহীতে যান তিনি। সেখানে বোন ডা. শিখা বিশ্বাস ও বোনজামাই ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাসের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। আর সেখানেই জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এন্ড্রু কিশোর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
abul kalam ৭ জুলাই, ২০২০, ২:৩৫ পিএম says : 0
"তাকে সমাহিত করা হবে" # এন্ড্রু কিশোর কোন ধর্সের লোক?
Total Reply(0)
ahmed ৮ জুলাই, ২০২০, ১:০৯ পিএম says : 0
এটা আমারও প্রশ্ন। সে কোন ধর্মের ছিল। নামে মনে হয় হিন্দু অথবা খৃস্টান কিন্তু F b তে দেখলাম কোথাও "ইন্নালিল্লা -----------রাজেউন লেখা হয়েছে। সঠিক উত্তর চাই।
Total Reply(0)
Md. Kamal Hosen ৯ জুলাই, ২০২০, ৮:৩৯ পিএম says : 0
খ্রিস্টান
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন