ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পুর্ব লন্ডনে ক্রেন ভেঙ্গে পড়ে নিহত ১ জন, আহত ৪ জন

যুক্তরাজ্য সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ৯:৩২ এএম

ইংল্যান্ডের পুর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেটস এর বো ডেবনস রোড এর কাছে ২০ মিটার একটি বিশাল ক্রেন ভেঙ্গে পড়ে পার্শ্ববর্তী আবাসিক বিল্ডিং এ।

বুধবার (৮ জুলাই ২০২০) এ দুর্ঘটনার ফলে ঘর দুটি ভেঙ্গে যায় এবং এর নীচে চাপা পড়ে আহত হন ৪জন বাসিন্দা। প্রায় ২ টা ৪০ মিনিটে দুর্ঘটনার খবর পেয়ে মিনিট তিনেকের মধ্যে ছুটে আসে জরুরী সার্ভিসের কর্মিরা।

ফায়ার ফাইটাররা আহত ৪ জনকে উদ্ধার করে। উদ্ধারকৃত মাথায় আঘাত প্রাপ্ত দুজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আহত অপর দুজনকে এম্বুলেন্সে চিকিৎসা দেয়া হয়।

সর্বশেষ জানা গেছে এ ঘটনায় ১জনের মৃত্যু হয়েছে। ৪জন আহত হয়েছেন।

পার্শ্ববর্তী একজন বাসিন্দা আনিকা বেগম রহিম জানান ঘটনাস্থল পুলিশ ঘিরে রেখেছে। উদ্ধার কাজে অংশ নিয়েছে পূর্ব লন্ডনের হোয়াইট চ্যাপেল, প্লামস্টেড, স্টার্টফোর্ড সহ পার্শ্ববর্তী কয়েকটি ফায়ার স্টেশনের কর্মীরা। তাৎক্ষনিক আহতদের চিকিৎসার জন্য এসেছিলো রয়েল লন্ডন হসপিটালের এম্বুলেন্সের বিশেষ টিম। উদ্ধার কাজ অব্যাহত রয়েছে। বন্ধ রয়েছে ডেভেন্স রোড, পাশ্ববর্তী অটস গ্রব রোড সহ কয়েকটি রোড।

এদিকে ঘটনাস্থলে উপস্থিত হয়েছিলেনন স্থানীয় এমপি আপসানা বেগম ও মেয়র জন বিগস। পার্শ্ববর্তী কয়েকটি ঘরের বাসিন্দাদের স্থানীয় স্কুলে সরিয়ে নিয়েছে কাউন্সিল কর্তৃপক্ষ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammed Kowaj Ali khan ৯ জুলাই, ২০২০, ৯:৫৬ এএম says : 0
স্থানীয় এমপি আপসানা বেগম নয়। স্থানীয় এমপি রুশনারা আলী।
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ৯ জুলাই, ২০২০, ৯:৫৬ এএম says : 0
স্থানীয় এমপি আপসানা বেগম নয়। স্থানীয় এমপি রুশনারা আলী।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন