শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটের গোয়াইনঘাটে নৌকাডুবি, দুই শ্রমিক নিখোঁজ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৬:৪৬ পিএম

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের ডাউকি নদে বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই একটি নৌকাডুবির ঘটনায় দুই শ্রমিক নিখোঁজ হয়েছেন।

নিখোঁজ দুই শ্রমিক হলেন- সুনামগঞ্জের তাহিরপুর বাদাঘাট এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে বাবুল মিয়া (৩৫) ও মৃত আব্দুল করিমের ছেলে সেলিম (৩৫)।
গতকাল বৃহস্পতিবার (৯ জুলাই) দিবাগত রাত ২টার দিকে জাফলংয়ে ডাউকি নদের বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ২টার দিকে বালুভর্তি নৌকা নদীর তীরে বেঁধে রেখে বাবুল ও সেলিমসহ ১১ জন শ্রমিক রাতের খাওয়া শেষে ঘুমিয়েছিলেন। রাত ২টার দিকে উজান থেকে নেমে আসা নদীর তীব্র স্রোতে একটি খালি বাল্কহেডের ধাক্কায় বালুবোঝাই নৌকাটি ডুবে যায়।
পরে নৌকাইয় থাকা ১১ জন শ্রমিকের মধ্যে ৯ জনকে জীবিত উদ্ধার করা গেলেও ২ জন শ্রমিক এখনও নিখোঁজ রয়েছেন। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত নিখোঁজ দু'জনের সন্ধান এখনও মেলেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ ও ডুবুরিদের দল উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় ৯ জনকে জীবিত উদ্ধার করা হলেও ২ জন এখনও নিখোঁজ রয়েছেন, উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন