ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ডোবায় নিখোঁজ শিশুর লাশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৬:৫৯ পিএম

নিখোঁজের দুই দিন পর বৃহস্পতিবার নগরীর হালিশহরের এ ব্লকে পরিত্যক্ত ডোবা থেকে ছয় বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের দাবি, শিশুটিকে হত্যা করা হয়েছে। মো. মেহেরাজ ইসলাম আরিয়ান ঢাকার নাখালপাড়ার বাসিন্দা ব্যবসায়ী সাইফুল ইসলাম জুয়েলের ছেলে। গত দুইমাস ধরে সাইফুল স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে পাহাড়তলীর শাপলা আবাসিক এলাকায় শ্বশুর মঈনউদ্দিনের বাসায় আছেন।

পুলিশ জানায়, মঙ্গলবার মেহেরাজের মা মারজান বেগম পাহাড়তলী থানায় সন্তান নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তিনি বলেন, ওইদিন সন্ধ্যায় মারজান কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ মিলছে না। দুপুরে নির্মাণাধীন ভবনের পানি ও কচুরিপানা জমে থাকা একটি ডোবায় এক শিশুর লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করেন। লাশ পচে ফুলে ওঠায় তার শরীরে কোনো ধরনের আঘাত আছে কি না সেটা বোঝা যাচ্ছে না বলে জানান পুলিশ কর্মকর্তারা।

মেহেরাজের বাবা সাইফুল ইসলাম জুয়েল বলেন, আমার ছেলে এলাকার কিছুই চেনে না। বাসা থেকে একা বের হয়ে এতদূর যাওয়া তার পক্ষে সম্ভব না। নিশ্চয় কেউ তাকে নিয়ে হত্যা করে লাশ ডোবায় ফেলে দিয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে, সেটা তদন্ত করে বের করার অনুরোধ জানান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন