ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ভেসে উঠল দুই বন্ধুর লাশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১:০২ পিএম

মাছের প্রজেক্ট দেখতে গিয়ে চিরতরে হারিয়ে গেলো দুই বন্ধু। কুমিল্লার দাউদকান্দি উপজেলায় গোমতী নদীতে নৌকা ডুবে নিখোঁজের একদিন পর দুই বন্ধুর লাশ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা। শনিবার (১১ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মাদারীপুরের শিবচর এলাকার মোজাফফর বেপারীর ছেলে সজিব ও ঢাকার হাজারীবাগ এলাকার হাজী আব্দুল রহিম অপুর ছেলে অনিক।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৯ জুলাই) দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে মাইক্রোবাসযোগে আটজন যুবক দাউদকান্দির টোলপ্লাজা এলাকায় আসে। পরে স্থানীয় তিনবন্ধুর সঙ্গে সেখানে খাওয়া-দাওয়া শেষে একটি ছোট নৌকায় সকলে নদীর পাশে একটি মাছের প্রজেক্ট দেখতে যায়। কিছুক্ষণ পর নদীতে চলমান একটি ট্রলারের ঢেউ এসে ওই নৌকায় ধাক্কা লাগে। এতে অতিরিক্ত যাত্রীবোঝাই হওয়ায় নৌকাটি ডুবে যায়। এ সময় সাঁতরে মাঝিসহ ১০ জন তীরে চলে আসে।

দাউদকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফয়েজ আহমেদ বলেন, দুই যুবকের নিখোঁজের বিষয়টি জানতে পেরে আমরা শুক্রবার (১০ জুলাই) সকাল ৬টার দিকে ঘটনাস্থলে যাই। পরে চাঁদপুর থেকে ৫ সদস্যের ডুবুরি দল আসার পর সকাল ৮টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। শনিবার ভোররাত ব্রিজের একটি খুঁটির কাছে সজিবের লাশ এবং সকাল ৮টার দিকে ঘটনাস্থলের পাশে অনিকের লাশ ভেসে ওঠে। পরে দুটি লাশ তীরে আনার পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ সময় কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক কাজী নজমুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন