শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ১১:৫২ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নে এক কিশোরীকে (১৮) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় নির্যাতিতা কিশোরীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত প্রবাসী যুবক শিপন (২২) পলাতক রয়েছে।

বৃহস্পতিবার সকালে ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত শিপন চরএলাহী ইউনিয়নের চরযাত্রা গ্রামের বেলাল হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা ওই কিশোরী তার পালক পিতার সাথে কোম্পানীগঞ্জের চরএলাহীতে থাকতো। সে একজন মানসিক প্রতিবন্ধী। ঘটনার দিন গত ২০জুলাই সোমবার বিকাল ৪টার দিকে চরযাত্রা গ্রামের স্থানীয় একটি চা দোকান থেকে নিজ বাড়ীতে যাচ্ছিল ওই কিশোরী। কিছু পথ যাওয়ার পর প্রবাসী শিপন তার গতিরোধ করে এবং তাকে কৌশলে পাশ্ববর্তী একটি মাছের প্রজেক্টে নিয়ে যায়। প্রজেক্টের পিছনের একটি নির্জন স্থানে নিয়ে কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে শিপন। বিষয়টি জানাজানি হওয়ার পর ২২জুলাই বুধবার রাতে নির্যাতিতার বাবা বাদী হয়ে শিপনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, মানসিক প্রতিবন্দী ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগে শিপন নামের এক যুবকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন