ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বিতর্কের মাঝেই পার্টি করলেন করণ জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২০, ৬:০৫ পিএম

বিতর্ক ও সমালোচনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড পরিচালক ও প্রযোজক করণ জোহরের। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষের মুখে পড়ছেন তিনি। এমনকি বি টাউনে স্বজনপোষণের আতুরঘর করণের ধর্মা প্রোডাকশন। পুরনো বিতর্ক কেটে না উঠতেই ফের নতুন বিতর্কে জড়ালেন কেজে!

সুশান্তের মৃত্যুতে ট্রোলিংয়ের মুখে পড়ে সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছিলেন করণ। এমনকি ভুল করেও জনসম্মুখে আসেননি তিনি। যদিও নীতু কাপুরের জন্মদিনে হাজির হয়েছিলেন। এবার বলিউডের বন্ধুদের দাওয়াত দিয়ে নিজের বাড়িতেই পার্টি করলেন এই প্রযোজক-পরিচালক।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে অনিল কাপুর নীতু কাপুর ও কিয়ারা আদভানিদের শুক্রবার রাতে করণের বাড়িতে দেখা গেছে। হঠাৎই কি কারনে কেজের বাড়িতে তারা সে বিষয়ে কিছু জানা যায়নি।

তবে এদিন সকালে চিত্রনাট্য হাতে করণের ধর্মা প্রোডাকশনের সামনে দেখা যায় বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানিকে। তাই অনেকেরই ধারণা, তাদেরকে নিয়ে নতুন কোনো সিনেমার প্ল্যান করছেন কেজে। এ নিয়ে বি টাউনে শুরু হয়েছে জোর জল্পনা। তবে আসলেই কি ঘটতে যাচ্ছে তা বোঝা যাবে করণের আনুষ্ঠানিক ঘোষণার পর।

এদিকে করণ জোহরের প্রযোজনায় তৈরী হয়েছে 'গুঞ্জন সাক্সেনা' সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর। তবে অজানা কারনেই সিনেমার ট্রেলার থেকে মুছে দেওয়া হয়েছে করণের নাম। নেটিজেনদের আক্রমণ থেকে রেহাই পেতেই এমনটি করেছেন তিনি বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন