ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে নেশাজতীয় ট্যাবলেট বিক্রির দায়ে ওষুধ ব্যবসায়ী আটক

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৮:৫১ পিএম

নিষিদ্ধ নেশাজাতীয় ট্যাবলেট টাপেন্টাডল ও টাপেন্টা মজুত এবং বিক্রি করার অপরাধে ময়মনসিংহের ফুলপুরে হুমায়ুন কবীর (৩৫) নামে এক ওষুধ ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪। শনিবার সন্ধ্যায় উপজেলার আমুয়াকান্দা এলাকায় ‘মেসার্স হামিদ মেডিকেল হল’ ফার্মেসিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
রোববার দুপুরে এ ঘটনায় আটকৃতের বিরুদ্ধে ফুলপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। সে ফুলপুর পৌর আওয়ামী লীগের ৮ নং ওয়ার্ডের সাধারণ-সম্পাদক আব্দুল জলিলের ছেলে এবং উপজেলা যুবলীগ নেতা।
মামলা বিবরণে জানা গেছে, গোাপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ জানতে পারে যে, ওই ফার্মেসিতে নেশা জাতীয় অবৈধ টাপেন্টাডল ও টাপেন্টা ট্যাবলেট বিক্রি করা হচ্ছে। পরে অভিযান চালিয়ে ফার্মেসির সামনে র‌্যাবের উপস্থিতি দেখতে পেয়ে ফার্মেসি থেকে দৌঁড়ে পালানোর সময় আসামি হুমায়ুন কবিরকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে বিষযটি স্বীকার করে ফার্মেসিটি থেকে ১২০ পিস টাপেন্টা ট্যাবলেট এবং ৩৮০ পিস টাপেন্টাডল ট্যাবলেট বের করে দেয় হুমায়ুন।
স্থানীয় সূত্র জানায়, আটককৃত হুমায়ুন কবীর দীর্ঘদিন ধরে ঔষধ ব্যবসার আড়ালে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এসব নিষিদ্ধ নেশাজাতীয় ওষুধ বিক্রি করে আসছে। এলাকার যুবসমাজ থেকে শুরু করে গাড়ির হেলপার পর্যন্ত সবার কাছে এসব মাদক বিক্রি করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন