ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের শেখ মুজিবুর রহমান একাডেমিক এসোসিয়েশন হলে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৮:৪৪ পিএম

নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের শেখ মুজিবুর রহমান একাডেমিক এসোসিয়েশন হলে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার (১০ আগস্ট) দুপুর পৌনে তিনটার দিকে একাডেমিক এসোসিয়েশন হলের ৫ম তলায় ব্যবস্থাপনা বিভাগের টয়লেটে অগ্নিকান্ডের সূত্রপাত। অগ্নিকান্ডের খবর পেয়ে মন্ডলপাড়া ফায়ার সার্ভিস স্টেশন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ঘটনার প্রতক্ষ্যদর্শী তোলাররাম কলেজের বাংলা ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক মো. মজিবুর রহমান বলেন, কলেজ বন্ধ থাকায় আমরা শিক্ষকরা অনলাইনে ক্লাস নিচ্ছিলাম। এমতাবস্থায় হঠাৎ করে একাডেমীক ভবনের ৫ তলায় আমরা ধোয়া দেখতে পেয়ে সাথে সাথে বিদ্যুতের মেইন সুইচটি অফ করে দেই। তারপর উপরে এসে আমরা দেখতে পারি ওয়াশরুমের উপরে যে স্টোররুম আছে। সেখানে রাখা পরীক্ষার খাতা থেকে ধোয়া বের হচ্ছে। এরপর সাথে সাথে আমরা ফায়ার সার্ভিসে ফোন দেই। তারপর তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বেলাল হোসেন জানান, ঘটনাস্থলে পৌঁছে আমরা আগুন নিয়ন্ত্রণে আনি। বোর্ড থেকে একটি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত বলে আমরা ধারণা করছি। ওয়াশরুমের উপরে স্টোররুমে কিছু পরীক্ষার খাতা ছিলো। সেগুলোও কিছু পুড়েছে। কর্তৃপক্ষের সাথে কথা বলে আমরা ক্ষয়ক্ষমিতর পরিমাণ পরবর্তীতে জানাতে পারবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন