বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না

শোকসভায় মোহনগঞ্জ পৌরসভা মেয়র

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না বলে মন্তব্য করেছেন নেত্রকোনার মোহনগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. লতিফুর রহমান রতন। তিনি বলেন, বঙ্গবন্ধু জাতির শ্রেষ্ঠ সন্তান। তার জন্ম হয়েছে বলেই আজ বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্র বিশ্ব মানচিত্রে স্থান করে নিয়েছে।

ষড়যন্ত্রকারী মহল দেশের প্রথম রাষ্ট্রপতিকে পরিকল্পিতভাবে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনাকে চিরতরে নস্যাতের চেষ্টা করেছিল খুনিরা। কিন্তু বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ আজ একটি উন্নয়নশীল সফল রাষ্ট্রে স্বীকৃতি অর্জন করেছে।

গত সোমবার দুপুরে মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী উপলক্ষে এক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর মেয়র আরো বলেন, যুগ যুগ ধরে হাওড় অঞ্চল অবহেলিত। কিন্তু সম্প্রতি প্রধানমন্ত্রী হাওড় অঞ্চলের উন্নয়নে সাড়ে ৬ হাজার কোটি টাকার ৩টি মেগা প্রকল্প গ্রহণ করেছেন। ভবিষতে এ অঞ্চলের আরো উন্নয়ন হবে বলে আশা করছি।
এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক আমীরুল ইসলাম সুহেল, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন