শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মনোনয়ন ফরম নিলেন নাসিমের ছেলে জয়

সিরাজগঞ্জ-১ আসনে উপ-নির্বাচন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৬:৫৯ পিএম

সিরাজগঞ্জ-১ আসনে উপনির্বাচনে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস‌্য ও মন্ত্রী এবং ১৪ দলের সাবেক মুখপাত্র প্রয়াত মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয়।

আজ বুধবার (১৯ আগস্ট) ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

তানভীর শাকিল জয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি এবং সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য। তিনি ২০০৮ সালে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সিরাজগঞ্জ-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

দলীয় মনোনয়নপত্র সংগ্রহের পর জয় বলেন, আশা করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন। আর যদি আমাকে মনোনয়ন না দেওয়া হয়, তাহলে দল থেকে যাকে মনোনীত করা হবে, নৌকার জন্য আমি কাজ করে যাব। আমার দাদা ও বাবা কাজীপুরবাসীর প্রত‌্যাশা পূরণে যে পথ অনুসরণ করে গেছেন, সেই অনুযায়ী আমি কাজ করে যাব এলাকাবাসীর জন‌্য।

গত ১ জুন শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তির পর ১৩ জুন বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নাসিম। তাঁর মৃত্যুর পর শূন্য ঘোষণা করা হয় সিরাজগঞ্জ-১ আসনকে।

এদিকে, আজ বুধবার (১৯ আগস্ট) দুপুর পর্যন্ত পাঁচ আসনে ৫১টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার পর্যন্ত ঢাকা-৫, ঢাকা-১৮, পাবনা-৪ ও নওগা-৬ আসনে ৪৩টি দলীয় মনোনয়নপত্র ক্রয় কর‌া হলেও সিরাজগঞ্জ-১ আসন (কাজীপুর) থেকে কেউ মনোনয়নপত্র ক্রয় করেননি। আজ বুধবার দুপুরে মনোনয়নপত্র কিনলেন জয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন