বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চরভদ্রাসনে উপ-নির্বাচন এমপির বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০০ এএম

ফরিদপুরের চরভদ্রাসনে উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে স্থানীয় স্বতন্ত্র এমপি মজিবুর রহমান চৌধুরীর (নিক্সন) বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের লিখিত অভিযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. কাউছার। এমপি নিক্সন তার সমর্থিত প্রার্থী আনোয়ার আলী মোল্যার পক্ষে সরাসরি ভোট চেয়ে আচরণবিধি লঙ্ঘন করে চলেছেন বলে অভিযোগ।
এ ব্যাপারে গতকাল রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসারের নিকট আ.লীগ মনোনীত প্রার্থী স্বাক্ষরিত লিখিত অভিযোগপত্র পেশ করার পর প্রধান নির্বাচন কমিশনার, নির্বাচন সচিব, জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার, সহকারী রিটার্নিং অফিসার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে অনুলিপি প্রেরণ করা হয়েছে।
অভিযোগপত্রে বলা হয়েছে, উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার পরের দিন বিকেলে উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান কাউছার বেপারীর গাজীরটেক ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের বাড়ির আঙিনায় এমপি নিক্সন তার সমর্থিত প্রার্থী আনোয়ার আলী মোল্যার পক্ষে ভোট চেয়ে বৈঠক করেছেন। একই দিন সন্ধ্যায় ইউনিয়নের চর অমরাপুর গ্রামের ইঞ্জিনিয়ার (অব.) নিজাম উদ্দিনের বাড়িতে স্থানীয়দের সাথে সভা করেছেন বলেও অভিযোগ।
তবে নির্বাচনী সভার কথা অস্বীকার করে এমপি নিক্সন জানান, এলাকার মুরুব্বিদের কবর জিয়ারতের পূর্ব নির্ধারিত প্রোগ্রাম ছিল আমার, তাই কবর জিয়ারতের কাজে এলাকায় ঘুরেছি।
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, অভিযোগপত্র পাওয়ার সাথে সাথে যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের নিকট পাঠিয়েছি। এ ব্যাপারে ঊর্ধ্বতনরা সিদ্ধান্ত নেবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন