মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

৩১ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-দোহা ফ্লাইট শুরু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১১:১০ পিএম

দীর্ঘ পাঁচ মাস পর আগামী ৩১ আগস্ট থেকে ইউএস বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে দোহা রুটে পুনরায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে। কোভিড-১৯ সময়কালীন অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের ধারাবাহিকতায় মধ্য প্রাচ্যের অন্যতম গন্তব্য দোহায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে। বাংলাদেশ ও কাতার সরকারের সকল ধরনের স্বাস্থবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে ইউএস বাংলা এয়ারলাইন্স প্রাথমিকভাবে সপ্তাহে দু’দিন ঢাকা থেকে দোহায় পুনরায় ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।
ইউএস বাংলা জানায়, সপ্তাহের সোম ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দোহার উদ্দেশ্যে ইউএস বাংলার ফ্লাইট ছেড়ে যাবে। এবং দোহা থেকে একই দিন স্থানীয় সময় রাত ১১টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭ ৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা দোহা ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে। ইউএস বাংলা এয়ারলাইন্সে ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, ৩টি ড্যাশ ৮-কিউ৪০০ ও ৪টি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে।
বর্তমানে ইউএস বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে গুয়াংজু রুটে সপ্তাহে একটি ও কুয়ালালামপুর রুটে দু’টি আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া কোভিড-১৯ মহামারিকালীন বিশ্বের বিভিন্ন গন্তব্যে আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে ও কার্গো পরিবহনে স্পেশাল ফ্লাইট পরিচালনা করছে।
কোভিড-১৯ সময়কালীন ইউএস-বাংলা এয়ারলাইন্স আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে চেন্নাই, কলকাতা, দিল্লী, লাহোর, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, আবধাবী, দুবাই, দোহা, মাস্কাট, হ্যানয় ও ইউরোপের অন্যতম গন্তব্য ফ্রান্সের প্যারিসে স্পেশাল ফ্লাইট পরিচালনা করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Md Anowar Hossian ২১ আগস্ট, ২০২০, ১:৩৪ এএম says : 0
ঢাকা টু দোহা কাতার এয়ারলাইন্স কবে চালু হবে
Total Reply(0)
Mohammad Abdullah ২১ আগস্ট, ২০২০, ১:৩৫ এএম says : 0
সবার ভ্রমণ নিরাপদ হোক
Total Reply(0)
Mustafa Gulam ২১ আগস্ট, ২০২০, ১:৩৫ এএম says : 0
ঢাকা গুয়াংজু ঢাকা কবে থেকে চালু হবে?
Total Reply(0)
Maksud Rahman ২১ আগস্ট, ২০২০, ১:৩৫ এএম says : 0
আলহামদুলিল্লাহ্। আপনাকে এবং Us bangla কে ধন্যবাদ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন