মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাঙ্গলকোটে মসজিদ নির্মাণে বাধা শ্রমিকের ওপর হামলা

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার নাঙ্গলকোটে মসজিদ পুনঃনির্মাণে বাধা ও নির্মাণ শ্রমিকের উপর হামলা, মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। গতকাল দুপুরে রায়কোট দক্ষিণ ইউনিয়নের শ্যামেরখিল গ্রামে ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শ্যামেরখিল গ্রামের জে আই ইসলামিক সায়েন্স এন্ড টেকনিক্যাল ইন্সটিটিউট মসজিদ প্রতিষ্ঠাতা প্রবাসী লোকমান শাহ মসজিদের পুনঃনির্মাণ কাজ শুরু করেন। গত কয়েকদিন থেকে মসজিদের পুনঃনির্মাণ কাজ চলা অবস্থায় দুপুরে শ্যামেরখিল গ্রামের মৃত মাস্টার রফিকুল ইসলামের ছেলে ওয়াশিকুল ইসলাম, আশিকুল ইসলাম, ও তার স্ত্রী বিউটি আক্তারসহ ৭/৮জন সন্ত্রাসী নির্মাণ শ্রমিক জাহিদ এবং তার লোকজনকে নির্মাণ কাজ করতে বাধা প্রদান এবং তাদের উপর হামলা করে। এসময় তাদের হামলায় নির্মাণ শ্রমিক জাহিদ (৩০) আহত হয়। সন্ত্রাসীরা জাহিদের মোবাইল ফোন এবং তার নিকট থেকে ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এদিকে, নির্মাণ শ্রমিকরা যাতে মসজিদ পুনঃনির্মাণ কাজ না করতে পারে তাদেরকে সন্ত্রাসীরা হুমকি-ধমকি দেয়ার অভিযোগ উঠেছে।

নির্মাণ শ্রমিক জাহিদ জানান, মসজিদের পুনঃনির্মাণ কাজ চলাকালীন মৃত মাস্টার রফিকুল ইসলামের ছেলেরাসহ সন্ত্রাসীবাহিনী তাদের সম্পত্তি দাবি করে কাজে বাধা প্রদান করে এবং আমাদের উপর হামলা করে। এসময় সন্ত্রাসীরা আমার মোবাইল ফোন ও ৫হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ বিষয়ে অভিযুক্ত ওয়াশিকুল ইসলামের বক্তব্য নেয়ার জন্য তার ব্যবহৃত মোবাইল ফোনে ফোন দিলে, তিনি পরে কথা বলবে বলে মোবাইল ফোনের লাইন কেটে দেয়। মসজিদের প্রতিষ্ঠাতা লোকমান শাহ বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন