ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যানসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাদাবী প্রতারণা অভিযোগে মামলা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৬ পিএম

চাঁদাদাবী প্রতারণা, ও হত্যার হুমকির অভিযোগে সাভার উপজেলার আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাবুদ্দিন মাদবরসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে। ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি (সি.আর মামলা নং-৪৫৫/২০২০) দায়ের করেন সালাউদ্দিন আহম্মেদ শাওন নামে এক ব্যবসায়ী। 

মামলায় আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাবুদ্দিন মাদবর (৫০), মাহাবুবা সুলতানা রিতা (৩৬), মিজানুর রহমান (৪৮), মো. বাবু জাহিদ (২৫), গফুর মিয়া (৫০), মো. মোস্তফাকে (৪৫) বিবাদী করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ব্যবসায়ী সালাউদ্দিন আহম্মেদ শাওনের মালিকানাধীন মেসার্স মেঘনা ষ্ট্রীল এজেন্সী থেকে রড, সিমেন্ট, ষ্ট্রীলসহ ৩৫ লক্ষ টাকার নির্মাণ সমগ্রী বাকিতে নেন চেয়ারম্যান মো. শাহাবুদ্দিন মাদবর।
এর কিছুদিন পর পাওনা টাকা চাইলে আশুলিয়া ইউনিয়ন পরিষদ কার্যলয়ে আটকে রেখে ওই ব্যবসায়ীকে মারধরের পর হত্যার হুমকি দিয়ে এক কোটি টাকা চাঁদা দাবি করেন চেয়ারম্যান ও তার লোকজন। এছাড়া ওই ব্যসায়ীর স্ত্রী মাহাবুবা সুলতানা রিতার সাথে পরকীয়া সম্পর্ক গড়ে তুলে তার যোগসাজশে মিথ্যা মামলা ও নানাভাবে ক্ষতিসাধন করেন ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন।
মামলার বাদি সালাউদ্দিন আহম্মেদ শাওন বলেন, ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিনের অপকর্মের ভিডিও ফুটেজ তিনি আদালতে দাখিল করেছেন। এছাড়া তার তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে সম্পর্ক তৈরি করে নানাভাবে ক্ষতি করে আসছেন আসামীরা।
অভিযোগ প্রসঙ্গে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাবুদ্দিন মাদবরের সাথে যোগাযোরে চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Billal hossain ৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:২৬ পিএম says : 0
অপরাধীর শাস্তি সে যেই হোক।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন