ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় প্রাইভেটকারে পুলিশের স্টিকার লাগিয়ে প্রতারণায় গ্রেফতার ৫

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৫:৫৮ পিএম

প্রাইভেটকারে পুলিশের স্টিকার লাগিয়ে টাকা হাতিয়ে নেওয়ার সময় পাঁচ প্রতারককে গ্রেফতার করেছে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (২৩ নভেম্বর) দুপুরে শহরের পলাশপোল এলাকার ‘কোলকাতা শপিং কমপ্লেক্সে’র ৩য় তলা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, খুলনার পাইকগাছা থানার কাটিপাড়া গ্রামের আশরাফুল গাজী ওরফে এডি পাশা (ভারতীয় নাগরিক পরিচয়দানকারী), সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আবু সাঈদ, গোপালপুরের নির্মল সরকার, পাইকগাছার গদাইপুর ইউপি সদস্য হাকিম গাজী ও চরমুলই গ্রামের আজিবর রহমান।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াসিন আলী চৌধুরী জানান, সোমবার দুটি পৃথক অভিযান চালানো হয়েছে। এরমধ্যে ১০ লাখ টাকার বিনিময়ে ৭ কোটি টাকার ব্যবস্থা করে দেওয়া হবে এমন কথা বলে প্রতারক চক্র। তাদের কাছে মূল্যবান সীমানা পিলার ও তক্ষক সাপ রয়েছে বলে কয়েক দফায় প্রতারক চক্রটি আবুল ফয়েজ নামের এক ব্যক্তির কাছ থেকে টাকা আদায় করে। ভারতীয় কর্মকর্তা এডি পাশাকে বস হিসেবে পরিচয় দিয়ে তারা টাকাগুলো আদায় করে আসছিল। গ্রেফতারকৃতদের কাছ থেকে পুলিশ স্টিকার লাগানো একটি প্রাইভেটকার, কয়েকটি ভূয়া ভারতীয় ভিজিটিং কার্ড ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করা হয়েছে।
ডিবি কর্মকর্তা আরো বলেন, অভিযানের সময় পালিয়ে গেছে আলাউদ্দিন, জাহাঙ্গীর, আসলাম সরদার ও মোঃ শাহীন।
অপরদিকে, ভেজাল কয়েক বস্তা পানীয়ের বোতল উদ্ধার করা হয়েছে। ভেজাল কোমল পানীয় বিক্রিকালে আটক করা হয়েছে, আজিজুল হক রাজু ও আল ইমরান নামের আরো দুইজনকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন