বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবি টিএসসিসি কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণ মামলা

রাবি সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক কেন্দ্রের এক কর্মকর্তার বিরুদ্ধে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার দশ বছর পর সেই অভিযোগে ওই কর্মকর্তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন ছাত্রীর বাবা। গত সোমবার রাতে রাজশাহী নগরের মতিহার থানায় মামলাটি করেন বলে নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এস এম সিদ্দিকুর রহমান। অভিযুক্ত রকিবুল হাসান রবিন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির সঙ্গীত উপপরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।
সূত্রে জানা গেছে, গত ২৩ আগস্ট ধর্ষণের অভিযোগ এনে ছাত্রীর লিখিত অভিযোগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাছে জমা দেন তার বাবা ও মা। একই অভিযোগ জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদের কাছে জমা দেয়ায় গত ৩১ আগস্ট রবিনকে জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদের সদস্য পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়।
মামলার বাদী ভুক্তভোগী ছাত্রীর বাবা জানান, ২০১০ সালে রকিবুল হাসান তার বাড়িতে এসে ১২ বছর বয়সী মেয়েকে গান শেখাতেন। এভাবে রকিবুল তাদের আস্থাভাজন ও বিশ্বস্ত হয়ে ওঠার সুযোগে তার মেয়েকে একাধিকবার ধর্ষণ করেছেন তিনি। আইনি পদক্ষেপ দেরিতে নেওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, সামাজিক সমর্থন না পাওয়ার আশঙ্কায় ঘটনাটি প্রকাশও করতে পারেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন