ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

হরিপুরে জমিজমাকে কেন্দ্র করে সাবেক জিএস মতিসহ আহত ৯, আটক ২

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৯:৩৭ পিএম

ঠাকুরগাঁওয়ের হরিপুর যাদূরাণী আদর্শ কলেজের শরীরচর্চা শিক্ষক সাবেক জিএস মতিউর রহমান মতি সহ ৯জন আহত হয়েছে। 

১ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে কলেজের জমিজমাকে কেন্দ্র করে স্থানীয় আবুসহ তার লোকদের সাথে কলেজ কর্তৃপক্ষের সংঘর্ষ হয়। এতে আহত হয়েছে কমপক্ষে ৯জন।
আহতরা হলেন মতিউর রহমান মতি (৪৫), প্রভাসক শাহিনুর (৩৫), রিফাত (১৬) সহ ৯ জন। আহত অবস্থায় তাদের রাণীশংকৈল ও হরিপুর হাসপাতালে ভর্তি করে। এসময় কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দেয়ার পর মতিউর রহমনের অবস্থা আশংকাজনক দেখে তাকে রংপুর হাসপাতালে রেফাড করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানাগেছে।
এব্যাপারে স্থানীয় হাকিম ও মশিউর জানান, কলেজের জমিকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। তারা বলেন, স্থানীয় আবু নামক ব্যক্তি কলেজে থাকা জমির মালিকানা দাবী নিয়ে কলেজে যায়। এনিয়ে কলেজ কর্তৃপক্ষের সাথে আবুসহ তার লোকজনদের কথা হয়। একপর্যায় আবুর ছেলে রুবেল (২৪) উত্তেজিত হয়ে মতিকে রামদা দিয়ে এলোপাথারী কোপ মারে।
এপ্রসঙ্গে অফিসার ইনচার্জ (ওসি) আওরঙজেব বলেন, অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে। তিনি বলেন, জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে কলেজ কর্তৃপক্ষের সাথে স্থানীয়দের সংঘর্ষ হয়। এতে আহত হয়েছে প্রায় ৯ জন। তবে গুরুতর জখম হয়েছে মতিউর। তিনি বলেন তাকে রংপুর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। ঘটনার সাথে জড়িত বনি ইসরাইল (৫৫), সোহাগ (১৬) সহ২ জনকে আটক করেছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন