বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রায়পুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার স্বামী আটক

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১২:০৬ এএম

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কুলসুমা বেগম (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার ভোরে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নে আশ্রায়ণ কেন্দ্রের মল্লিক বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গ্রামবাসী নিহত গৃহবধূর স্বামী মো. মিজানকে পিটিয়ে পুলিশে সোপর্দ করে।

নিহতের ভাই মনির হোসেন জানান, বিয়ের পর থেকে আমার ছোট বোনকে তুচ্ছ ঘটনা নিয়ে মারধর ও ঘর থেকে বের করে দিতো। দুই পরিবারের মধ্যে একাধিকবার বৈঠকও হয়েছে। প্রতিবারই মাফ চেয়ে পার পেয়ে যেত মিজান। মামলা করতে গেলেও এলাকার মাতাব্বরদের কারণে তা করতে পারিনি। গত শনিবার রাত ৩টায় তুচ্ছ ঘটনা নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষুদ্ধ হয়ে মিজান কুলসুমাকে শ্বাসরোধ করে হত্যা করে সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। এ সময় গ্রামবাসী মিজানকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য রোকন দেওয়ান বলেন, গৃহবধূ কুলসুমাকে স্বামী নির্যাতন করে হত্যা করতে পারে। কারণ এ ঘটনার আগে একাধিকবার স্বামীর দ্বারা-অত্যাচার নির্যাতন হয়েছে সে। এমনকি বিচারও হয়েছে।
রায়পুর হাজিমারা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. মিজান বলেন, গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী মো. মিজানকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন