ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

‘রেহেনা প্রধাণ ছিলেন আগ্রাসন প্রতিরোধের বলিষ্ট কণ্ঠ’

বগুড়ায় স্মরণ সভায় পাইলট

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৫:৪৮ পিএম

জাতীয় গনতান্ত্রিক পার্টি ( জাগপা)’র পরলোকগত সভাপতি বাংলার চীর বিদ্রোহী কন্ঠ শফিউল আলম প্রধাণের সহধর্মীনি অধ্যাপপিকা রেহেনা প্রধাণ শুধুমাত্র একটি রাজনৈতিক দলের প্রধান ছিলেননা , তিনি ছিলেন আধিপত্যবাদ ও আগ্রাসন বিরোধি প্লাট ফর্মের এক বলিষ্ঠ কন্ঠ স্বর !
বলেছেন বগুড়া জেলা জাগপা সভাপতি ও কেন্দ্রীয় জাগপার প্রেসিডিয়াম মেম্বার শামীম আকতার পাইলট । তিনি প্রয়াত নেত্রীর ২য় মুত্যু বার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা জাগপা আয়োজিত এক স্মরণ সভা ও দোওয়া মাহফিলে সভাপতির বক্তব্য দিতে গিয়ে উপরোক্ত কথা গুলো বলেন । বৃহষ্পতিবার বিকেলে দলের জেলা সাধারণ সম্পাদক মন্জুরুল কাদির তুহিনের সঞ্চালনায় দলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এই স্মরণ সভা ও দোওয়া মাহফিলে আলোচক হিসেবে অংশ গ্রহন করেণ দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা মহসিন রাজু, দৈনিক নয়া দীগন্তের স্ঠাফ রিপোর্টার রিপোর্টার আবুল কালাম আজাদ, দৈনিক সংগ্রামের আব্দুল ওয়াদুদ, মুক্ত জমিনের মিন্টু খান, অধ্যাপক আমিরুল ইসলাম, অধ্যাপক জাহিদুর রহমান, এ্যাড পরাগ, এ্যাড সুরমা , এ্যাড টুকু,বিএনপি নেতা সাজেদুর রহমান মটু প্রমুখ।
সভায় দলীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি দেলদার হোসেন,বীর মুক্তিযোদ্ধা সামছুল হক,দৌলতুজ্জামান মানিক,দবীর উদ্দিন, জামিরুল ইসলাম পুটু,যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ানুল ইসলাম প্রিন্স,আব্দুর রহমান বাদশা,সাংগটনিক সম্পাদক আনোয়ার ইসলাম, আনোয়ারুল ইসলাম, মাহবুবুর রহমান রঞ্জু, আমিনুর রহমান রাজু, বাবলু জোয়ারদার,সুমন পারভেজ, যুব জাগপা সভাপতি সৈকত আহম্মেদ মিলন,জাগপা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান প্রমুখ ।
সভাশেষে মরহুমা রেহেনা প্রধান, মরহুম শফিউল আলম, মরহুম আমির হোসেন মন্ডল সহ জাগপার মরহুম নেতৃবৃন্দের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোওয়া ও মোনাজাত করা হয় ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন