মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আশুলিয়ায় অভিযানে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করলো তিতাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে প্রায় সহ¯্রাধিক অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার জামগড়া এলাকার বাগবাড়ি ও মোল্লাবাড়ি এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নানের নেতৃত্বে অভিযানে তিতাস গ্যাসের প্রায় ৪০ জন শ্রমিক অংশ নেয়।

আব্দুল মান্নান জানান, ওই এলাকায় তিতাসের মূল গ্যাস সঞ্চালন পাইপ থেকে অবৈধভাবে ২ ইঞ্চি নিম্নমানের পাইপ দিয়ে গ্যাস সরবরাহ করেছিলো অসাধু ব্যবসায়ীরা। খবর পেয়ে ওই এলাকার প্রায় দেড় কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগের নিম্নমানের পাইপ উত্তোলন করে ১ হাজার ২০০ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। এসময় বৈধ সংযোগের বিল বকেয়া থাকায় কয়েকটি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। তিনি বলেন, এ ধরনের অভিযান সপ্তাহে দুই দিন পরিচালনা করা হবে। তাছাড়া অবৈধ সংযোগের অভিযোগ পেলেই তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, সাভার তিতাস গ্যাসের উপব্যবস্থাপক প্রকৌশলী সুমন দাস, উপব্যবস্থাপক আব্দুল মান্নান, উপব্যবস্থাপক আনিসুজ্জামান, উপব্যবস্থাপক আমিরুল ইসলাম, সহব্যবস্থাপক সাকিব বিন হান্নান, ঠিকাদার মো. মনির হোসেন। এসময় অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আনিস ৮ মার্চ, ২০২২, ৯:১৮ এএম says : 0
আশুলিয়া থানা ধামসোনা ইউনিয়ন ইপিজেড এলাকা বাদাইল গ্রাম তিতাস গ্যাসের অবৈধ সংযোগ সংযোগ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন