মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তিতাসের ৩ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ

অবৈধ সম্পদ অর্জন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

অবৈধ সম্পদসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের তিন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
গতকাল রোববার দুদকের প্রধান কার্যালয়ে সংস্থাটির উপ-পরিচালক নুরুল হুদা সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এসব কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করেন। দুদক সচিব মু. আনোয়ার হোসেন হাওলাদার বিষয়টি নিশ্চিত সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, অবৈধ সম্পদসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এছাড়া দুইজন সময়ের আবেদন করেছেন।
গত ২৩ আগস্ট পেট্রোবাংলার পরিচালক আইয়ুব খান চৌধুরীসহ ২০ জনকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে দুদক। তাদেরকে গতকাল থেকে আগামী ৮ সেপ্টেম্বর দুদক কার্যালয়ে হাজির হয়ে বক্তব্য দেওয়ার জন্য নােটিশ জারি করা হয়। গতকাল যাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে তারা হলেন, তিতাসের সিনিয়র বিক্রয় সহকারী ফয়েজ আহমেদ লিটন, সিনিয়র সুপারভাইজার হারুন-অর-রশিদ ও সিনিয়র সুপারভাইজার সিবিএ›র সহ-সভাপতি জাকির হোসেন। আর সময় চেয়ে চিঠি দিয়ে যারা আবেদন করেছেন তারা হলেন, তিতাসের সহকারী কর্মকর্তা দেলোয়ার হোসেন ও সিবিএ›র সাধারণ সম্পাদক ফারুক আহমেদ। এছাড়া সিবিএ নেতা জাকির হোসেনের বিরুদ্ধে অভিযোগ তার নামে ৬তলা বাড়ি ও স্ত্রীর নামে জুরাইন সেলিনা স্টেটে ৩ কাঠা জমি রয়েছে। পুরোনো ঢাকায় একটি ফ্ল্যাট রয়েছে। যা অবৈধভাবে অর্জন করা। অন্যদিকে ফয়েজ আহমেদ লিটনের নামে ঢাকায় একটা বিলাসবহুল ফ্ল্যাট ক্রয়ের অভিযোগ রয়েছে। এর আগে একই অভিযোগে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের মহাব্যবস্থাপক মো. আব্দুল ওহাব ও মো. মইনুল ইসলামসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদ করে দুদক। দুদকের উপ-পরিচালক নুরুল হুদা অনুসন্ধানকারী কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন