শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগের একক প্রার্থী খায়রুল বাশার

ফেনী জেলা পরিষদ উপ-নির্বাচন

মো. ওমর ফারুক, ফেনী থেকে : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদারকে মনোনয়ন দিয়েছেন দলের সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড সভাপতি শেখ হাসিনা

গত শনিবার খায়রুল বাশার বরাবরে প্রেরিত এক চিঠিতে তাকে শুভেচ্ছা জানিয়ে সাফল্য কামনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা লিখেন, আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড সর্বসম্মতিক্রমে আপনাকে ফেনী জেলা পরিষদের উপ-নির্বাচনের চেয়ারম্যান পদে দলীয় সমর্থন প্রদান করেছেন। গত ২১ সেপ্টেম্বর বিকালে গণভবনে দলীয় প্রধান ও মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তার নাম চূড়ান্ত করা হয়েছিল। তবে নির্বাচন কমিশন কর্তৃক বিধি মোতাবেক পদটি শূন্য না ঘোষণা করায় দলের পক্ষ হতে তখন তার নামটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। তবে এ খবর প্রকাশিত হবার পর থেকে ফেনীর রাজনৈতিক মহলে শুরু হয়েছিল জল্পনা আর গুঞ্জন। গত ৩ নভেম্বর জেলা পরিষদ উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১০ ডিসেম্বর ফেনী জেলা পরিষদের চেয়ারম্যানের শূন্য পদে উপ-নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
তপনকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। জেলা আওয়ামী লীগের সুপারিশকে মূল্যায়ন করায় দলীয় প্রধান শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন ফেনী-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীও। দলীয় মনোনয়ন পেয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তপন। গত ৭ সেপ্টেম্বর দিবাগত রাতে বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আজিজ আহম্মদ চৌধুরীর মৃত্যুতে জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন